fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতার থানার ওসির বিরুদ্ধে আপত্তিকর পোস্ট!  মানবধিকার সংগঠনের নেত্রীর বিরুদ্ধে FIR

নিজস্ব সংবাদদাতা,ভাতার: ভাতার থানার ওসির বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ভাষায় পোষ্ট করার অভিযোগে উঠল এক মানবাধিকার সংগঠনের নেত্রীর বিরুদ্ধে ।  আউশগ্রাম থানা এলাকার বিল্বগ্রামের বাসিন্দা  সঙ্গীতা চক্রবর্তী  নামে  ওই মহিলার বিরুদ্ধে এনিয়ে  এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে  ।

জানা গেছে, গত বুধবার  ফেসবুকে ভাতার থানার ওসি প্রণব বন্দ্যোপাধ্যায়ের ছবি সহ একটি পোষ্ট করেন সঙ্গীতা চক্রবর্তী  । ওই পোস্টে তিনি প্রণববাবুর উদ্দেশ্যে লেখেন, “এই পুলিশ অফিসারকে চিনে রাখুন।ইনি ভাতার থানার(পুর্ব বর্ধমান) বড়বাবু,মিথ্যা গাঁজা কেস দেওয়ার মাষ্টার। ইনি বেছে বেছে ব্রাহ্মণ সম্প্রদায়ের মানুষজনদের গাঁজা কেস দিয়ে এলাকার বাইরে করে রেখেছেন। যে সমস্ত মানুষ  টিএমসির বিরোধী তাদের ধরে এনে  থানার লক আপে ভরে পেটান।” এছাড়াও  প্রণববাবুর বিরুদ্ধে আরও বেশ  কিছু  লিখে পোষ্ট করেন সঙ্গীতাদেবী । তাঁর দাবি, ভাতারের এরুয়ার গ্রামের বাসিন্দা এক যুবককে মাদক মামলায়  গ্রেফতার করা হয় । তার পরিপ্রেক্ষিতে তিনি ভাতার ওসির বিরুদ্ধে মন্তব্য  ফেসবুকে ওই মন্তব্য করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিকে ওই পোস্ট পুলিশের নজরে পড়তেই  সঙ্গীতাদেবীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।  ওই মহিলার বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান, হুমকি এবং অশ্লীল কথাবার্তার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে খবর ।
যদিও সঙ্গীতাদেবীর দাবি,”ভাতার থানার ওসি চক্রান্ত করে আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে। তবে দেশের বিচার ব্যাবস্থার উপর আমার পুর্ন আস্থা আছে ।”

Related Articles

Back to top button
Close