fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কুয়োয় পড়ে মৃত্যু প্রৌঢ়ার

মনোজ চক্রবর্তী, হাওড়া: রবিবার সকালে পাতকুয়ার বেড় ধসে কূয়োয় পড়ে মৃত্যু হল এক প্রৌঢ়ার।জানা গিয়েছে বৃদ্ধার নাম গৌরী পাঁজা (৬৫)।

 

 

এদিন সকালে ঘটনাটি ঘটে বালির নিশ্চিন্দা থানা এলাকার ঠাকুরানীচকে। ঐ বৃদ্ধার পরিবার সূত্রে জানা গিয়েছে যে, এদিন সকালে ছটা নাগাদ ওই মহিলা অন্যান্য দিনের মত কাজের জন্য কুয়োর পাড়ে আসেন। তখনই হঠাৎ হুড়মুড়িয়ে ধসে যায় কুয়ার বেড় বা পাড়। এই বসে যাওয়ার কারণে কুয়োর ভিতরে পড়ে যান ওই বৃদ্ধা। তার উপর চাপা পড়ে যায় ওর পাশে ইঁটের বাঁধানো পাড়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিশ্চিন্দা থানার পুলিশ ও দমকল। তাদের যৌথ প্রচেষ্টায় শুরু হয় উদ্ধারকাজ। এরপর নামানো হয় ডুবুরি বীরেন কর্মকারকে। তাদের প্রায় চার ঘণ্টার চেষ্টায় উদ্ধার করা হয় ওই মহিলার মৃতদেহ।

 

 

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, দীর্ঘদিন ধরেই ওই কুয়ারপাড় বিপদজনক অবস্থায় ছিল। কিন্তু এদিন সকালে যখন ওই মহিলা জল তুলতে কুয়ারপাড়ে আসেন তখন হঠাৎই বাঁধানো পাহাড় ধসে যায় কুয়ার আশপাশের মাটি। নিচে পড়ে যাওয়ার কারণে এবং বাঁধানো পাড়ের আঘাত লাগে ওই মহিলার মাথায়। এই আঘাতের কারণে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের ।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Related Articles

Back to top button
Close