fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

অন্যরূপে রাজ্যের মুখ্যমন্ত্রী, কালীপুজোয় নিজে হাতে ভোগ রান্না করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

যুগশঙ্খ, ওয়েবডেস্ক:  যে রাঁধে সে চুলও বাঁধে। সেটাই করে দেখালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজো-পার্বণগুলি তাঁর কাছে বরাবরই আলাদা। সারাদিন প্রশাসনিক ব্যস্ততা ও কাজের মধ্যেই সব কাজ সামলেন চলেছেন তিনি। দীর্ঘ বছর ধরেই কালীপুজো হয়ে আসছে তাঁর বাড়িতে। নিজেই হাতেই ভোগ রান্না করেন তিনি। এবারেও তার অন্যথা হল না। তবে তার মধ্যেই দেখা যায় সিত্রাং ঘূর্ণিঝড় রাজ্যবাসীকে আশ্বাস দিতে।

কালীপুজোর দিনই অন্যরকম ভাবে থাকেন মুখ্যমন্ত্রী। শুধু তাই নয় ভোগ রান্না থেকে শুরু করে সমস্ত কাজই নিজের হাতেই করেন।  ফেসবুকে বাড়ির কালীপ্রতিমা দর্শন করিয়েছিলেন নিজেই। এদিন তিনি নিজে হাতে ভোগ রেঁধেছেন, পুজোর প্রস্তুতি সেরেছেন। ফেসবুকে শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, বাড়ির অন্য মহিলা সদস্যদের সঙ্গে পুষ্পাঞ্জলি দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তদারকি করছেন বাড়িতে আসা সমস্ত অতিথির। মুখ্যমন্ত্রী আজ একেবারেই ঘরের মেয়ে হিসেবে অন্য রূপে।

মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইটারে লিখেছিলেন ‘সকলকে কালীপুজো এবং দীপাবলির শুভেচ্ছা। মা কালী আমাদের সকলকে লড়াই করার শক্তি দিন। আলোর উৎসব আমাদের জীবন থেকে সব অন্ধকার দূর করে আনন্দ আর খুশিতে ভরিয়ে দিক।’

 

Related Articles

Back to top button
Close