fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

১৫ আগষ্ট নাশকতা রুখতে স্নিফার ডগ নিয়ে স্টেশন চত্ত্বর চষে ফেলল পুলিশ

তাপস মণ্ডল, হুগলি: ১৫ আগষ্ট নাশকতা রুখতে ময়দানে নামল পুলিশ। শুক্রবার সকালে ব্যান্ডেল স্টেশন চত্তর স্নিফার ডগ নিয়ে চষে ফেলল ব্যান্ডেল জিআরপি পুলিশ কর্মীরা।
এদিন স্নিফার ডগ ”তারাকে” হাওড়া থেকে নিয়ে আসা হয়। এরপর তারাকে দিয়ে ব্যান্ডেল স্টেশনের কোনা কোনা তল্লাশি চালানো হয়। এদিন এই তল্লাশি অভিযানে হাজির ছিলেন ব্যান্ডেল জিআরপির ওসি মহাবীর বেরা ও আইআরপি শান্তুনু মিত্র সহ ব্যান্ডেল জিআরপির পুলিশ কর্মীরা। প্রায় দেড় ঘন্টা ধরে এই অভিযান চালানো হয়। পাশাপাশি এদিন স্টেশন চত্ত্বর এলাকায় যান বাহন গুলিতেও তল্লাশি চালানো হয়। একই সঙ্গে রেললাইন ধরে একাধিক জায়গায় তল্লাশি চালানো হয়। যদিও কোথাও সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। এই তল্লাশি প্রসঙ্গে ব্যান্ডেলের হেড টিটি অভিযোগ করে বলেন, পুলিশ সবই তল্লাশি করছেন কিন্তু, ট্রেনে থাকা সাধারন মানুষদের আইডেন্টিটি কার্ড চেক করছেন না।
যদিও এই প্রসঙ্গে ব্যান্ডেল জিআরপির ওসি মহাবীর বেরা বলেন, বেশ কিছু শ্রমিক স্পেশাল ট্রেন চলছে। ১৫ই আগষ্টে নাশকতার কথা মাথায় রেখেই এই ভাবে স্নিফার ডগ দিয়ে তল্লাশি চলছে। যদিও কোথাও কিছু পাওয়া যায়নি। আই কার্ড চেকিং-এর প্রসঙ্গে তিনি বলেন, ওটা আরপিফের কাজ। আমাদের নয়।

Related Articles

Back to top button
Close