fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ছাগল চুরির অভিযোগে গণপিটুনি

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: ছাগল চুরির অভিযোগে দুই যুবককে ধরে বেধড়ক মারধর দিয়ে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসীরা। পুলিশের সামনে দুস্কৃতীকে মারধর দেওয়ার অভিযোগে এক গ্রামবাসীকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ওই দুই যুবকের নাম পল্লব বিশ্বাস ও গোপাল রবি দাস, বাড়ি রায়গঞ্জের রবীন্দপল্লী এলাকায়।

ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার সোহরাই মোড় এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে রায়গঞ্জ থানার সোহারই এলাকার বাসিন্দা কল্যানী বর্মনের একটি ছাগল বাড়ির সামনে বাঁধা অবস্থায় ছিল। সেই সময় পল্লব বিশ্বাস ও গোপাল রবি দাস ওই ছাগলটিকে টোটোতে চাপিয়ে চুরি করে পালাচ্ছিল বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে তাদেরকে তাড়া করে ধরে ফেলে। টোটো থেকে ছাগলটি নামিয়ে মালিকের হাতে তুলে দেওয়ার পর দুই দুস্কৃতীকেই বেধড়ক মারধর করে গ্রামবাসীরা। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দুষ্কৃতীদের জিজ্ঞাসাবাদ করে। সেইসময় এক গ্রামবাসী অভিযুক্তদের উপর চড়া হয়ে মারধড় দিলে পুলিশ ওই গ্রামবাসীকে আটক করে। অভিযুক্ত দুইজনকেই থানায় নিয়ে আসা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ছাগলের মালিক কল্যানী বর্মন জানিয়েছেন, বাড়ির সামনে ছাগলটি বাঁধা অবস্থায় ছিল। এই দুজন ছাগলটিকে টোটো চাপিয়ে পালিয়ে যাচ্ছিল সেই সময় এলাকার মানুষ দেখতে পেয়ে তাদেরকে ধরে ফেলে। এর আগেও এই এলাকায় অনেক ছাগল চুরি হয়েছে। কে চুরি করেছে তা জানা যায়নি। আজ হাতেনাতে ধরা হয়েছে বলে জানান কল্যানী বর্মন।

Related Articles

Back to top button
Close