fbpx
বিনোদনহেডলাইন

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সকলকে সুখবর দিলেন রাজঘরণী, মা হতে চলেছেন শুভশ্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের খুশীর খবর টলিপাড়াতে। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সকলকে সুখবর দিলেন রাজ-শুভশ্রী। মা হতে চলেছেন শুভশ্রী। শুভশ্রী টুইটারে জানিয়েছেন, আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি,  আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা প্রেগন্যান্ট।’’ সঙ্গে ছবিতে রাজ-শুভশ্রীর পরনের টিশার্টেও সন্তান আগমনের বার্তা স্পষ্ট। টলি অভিনেত্রী কোয়েল মল্লিকও নিজের বিবাহবার্ষিকীর দিনই প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। আর সেই পথেই হাঁটলেন রাজ-শুভশ্রী।

নিজেদের জীবনের এই বিশেষ দিনেই তারা এই আনন্দ সংবাদ সকলকে জানিয়েছন। ঠিক যেমন সিনেমার মতোন। দুজনেই কালো রঙের টি-শার্ট পরে সদ্যোজাতর আগমনের খবর জানিয়েছেন।  চলতি বছরেই তাদের কোলে  আসতে চলেছেন ফুটফুটে সন্তান সেই খবরও জানিয়েছেন রাজ। ‘বেবি আসছে, হ্যাশট্যাগ ২০২০’ লিখে তা জানিয়েছেন রাজ।

আরও পড়ুন: সারাদিন খাইখাই, ছোটদের আজব খাওয়া’র ভোজের ঠ্যালায় জেরবার গৃহিণীর দল

টলিউডের এই পরিচালক-অভিনেত্রী জুটির খুশির খবর প্রকাশ্যে আসার পর তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন ভক্তরা। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় থেকে অনিন্দিতা বোস কিংবা তাঁদের ভক্তরা, প্রত্যেকেই শুভেচ্ছা জানাতে শুরু করেন তারকা জুটিকে।

Related Articles

Back to top button
Close