fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সেবা সপ্তাহে অসহায় মানুষের পাশে বর্ধমান বিজেপি

নিজস্ব সংবাদদাতা, পূর্ব বর্ধমান: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনকে সামনে রেখে দুঃস্থ-দরিদ্র, অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন বর্ধমান পূর্ব সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব।সেবা দিবসের এই অনুষ্ঠানে এইদিন উপস্থিত ছিলেন জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ,জেলা সম্পাদিকা শম্পা রায়, কিষাণ মোর্চার সভাপতি আনন্দ রায়, মন্ডল সভাপতি ও সম্পাদক ইন্দ্রজিৎ ঘোষ ও নারায়ণ মন্ডল সহ অন্যান্যরা। এই দিন বস্ত্র ও মাক্স বিতরণের পাশাপাশি ট্রাই সাইকেলও বিতরণ করা হয়।

বিজেপির বর্ধমান পূর্ব সাংগঠণিক জেলার কাটোয়া বিধানসভার ৪৩ নং মণ্ডলে রবিবারের এই সেবা দিবস পালনে বিজেপি নেতৃত্ব সহ উপস্থিত ছিলেন কয়েকশো মানুষ। এছাড়াও গাজীপুর গ্রাম পঞ্চায়েতের অগ্রদ্বীপ স্টেশন বাজার সংলগ্ন এলাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিবস উপলক্ষে কয়েক শো মানুষকে মাক্স ও সত্তর জনকে বস্ত্র এবং চারজনকে ট্রাই সাইকেল বিতরণ করা হয়।

এই বিষয়ে জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ বলেন, ‘দেশের প্রধানমন্ত্রী তার বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে সারা বিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন। ওনার জন্মদিনকে সামনে রেখে সেবাদিবস পালিত হয়।করোনা আবহে অনেকেই কর্মহীন। হাতে তেমন টাকাপয়সাও নেই। স্বাভাবিক কারণেই নিত্যপ্রয়োজনীয় জিনিসের অভাবটা কিন্তু থেকেই যাচ্ছে এক শ্রেণীর মানুষের। তাই এর আগেও অসহায় দুঃস্থ দরিদ্র মানুষের পাশে বিজেপি নেতৃত্ব দাঁড়িয়েছেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি তাদের হাতে তুলে দিয়ে। এই দিনও কয়েক শো মানুষকে মাক্স ও সত্তর জনকে বস্ত্র এবং চারজনকে ট্রাই সাইকেল বিতরণ করা হয়।’

Related Articles

Back to top button
Close