fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কেতুগ্রামে আধার কার্ড করে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে ধৃত এক

নিজস্ব সংবাদদাতা, কেতুগ্রাম: আধারকার্ড করে দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল কেতুগ্রামের কাঁদরা গ্রামের এক ব্যক্তির বিরুদ্ধে । স্থানীয় এক মহিলার অভিযোগের ভিত্তিতে কাঁদরা গ্রামের মোল্লাপাড়ার বাসিন্দা জাহাঙ্গীর শেখ নামে ওই ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গেছে । শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার ধৃতকে কাটোয়া আদালতে তোলা হলে  তাকে ৫ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়।

জানা গেছে, কাঁদরা গ্রামের মোল্লাপাড়ার বাসিন্দা গোলাপি বিবি  নামে এক মহিলার অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গির শেখকে গ্রেফতার করে পুলিশ।ওই মহিলার অভিযোগ, আধার কার্ড করে দেওয়ার নাম করে জাহাঙ্গীর তার কাছ থেকে ৬৫০ টাকা নিয়েছিলেন । জাহাঙ্গিরের কথামত তিন দিনের মধ্যেই বাড়িতে আধারকার্ড চলে যাওয়ার কথা ।  কিন্তু কয়েকদিন পেড়িয়ে যাওয়ার পরেও আধারকার্ড না আসায় তিনি জাহাঙ্গিরকে গিয়ে ধরেন । কিন্তু সে কোনও সদুত্তর দিতে না পারায়  গোলাপি বিবি বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। শেষে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ।

 

জানা গেছে, ওই মহিলার কাছে অভিযোগ পাওয়ার পরেই ঘটনার তদন্তে নামে পুলিশ । তখন পুলিশ জানতে পারে  ওই মহিলা ছাড়াও একাধিক গ্রামবাসীকে আধারকার্ড করে দেওয়ার নাম করে প্রতারিত করেছে জাহাঙ্গীর।   এই চক্রে আর কেউ যুক্ত আছে কিনা ধৃতকে জেরা করে তা জানার চেষ্টা করছে পুলিশ ।

Related Articles

Back to top button
Close