fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খেজুরিতে বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, এলাকায় গুঞ্জন

নিজস্ব প্রতিনিধি, খেজুরি (পূর্ব মেদিনীপুর): খেজুরিতে এক বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনার এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এটি খুন নাকি আত্মহত্যা তা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। এই মৃতদেহ উদ্ধারকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর তৈরি হয়েছে।

শনিবার সকালে তালপাটি উপকূল থানার পুলিশকে মৃতদেহ বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসে। পুলিশ জানিয়েছে মৃত অভিজিৎ পাএ (২৪)। তার বাড়ি তালপাটি উপকুল থানার অলিচক গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত দুই বছর আগে অভিজিৎ কাকুরিয়া গ্রামের এক যুবতীকে বিয়ে করে। তাদের দেড় মাসের কন্যা সন্তান রয়েছে। মৃত অভিজিৎ স্ত্রী চারমাস ধরে বাপের ছিল।

শুক্রবার সকালের বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়িতে এসে হাজির হয়। শনিবার সকালে বাড়ির বারান্দার শাড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পুলিশ গিয়ে বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। মৃতদেহটি কাঁথি মহাকুমা হাসপাতালের ময়না তদন্তে পাঠিয়েছে।মৃত অভিজিৎ এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত।পারিবারিক অশান্তি কারনে আত্মঘাতী বলে পুলিশের প্রাথমিক অনুমান। তালপাটি উপকুল থানার ওসি নাড়ুগোপাল বিশ্বাস বলেন মৃতদেহটি উদ্ধার করে কাঁথি হাসপাতালের ময়না তদন্তে পাঠানো হয়েছে। ময়না তদন্তে রির্পোট এলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। মৃতার পরিবারের পক্ষ থেকে থানার কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।

খেজুরির স্থানীয় বিজেপি নেতা তাপস দলাই বলেন, মৃত যুবক এলাকায় বিজেপি কর্মী হিসাবে পরিচিত ছিল৷ মৃত্যুর পেছনের কোনও রহস্য রয়েছে কিনা স্তরে খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close