fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আলিপুরদুয়ারে করোনা জয়ী হয়ে ফিরলেন এক যুবক

সুমিত কার্যী, আলিপুরদুয়ার: করোনা আতঙ্কের মাঝে আলিপুরদুয়ার জেলার জন্য সুখবর হাজির হল। করোনা থেকে সেরে উঠলো আলিপুরদুয়ার জেলার আলিপুরদুয়ার ১ নং ব্লকের পাতলাখাওয়া গ্রাম পঞ্চায়েতের সিমলাবাড়ি এলাকার বাসিন্দা অভিজিৎ বর্মন। বুধবার তিনি করোনাকে জয় করে বাড়ি ফিরলেন ।

 

 

জানা গিয়েছে, গত ২৯ শে মে অভিজিৎ বর্মন মহারাষ্ট্র থেকে আলিপুরদুয়ারে ফেরেন। তাঁর মধ্যে তখন করোনার উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে তপসিখাতা আয়ুষ হাসপাতালে পাঠানো হয় সেখানে তাঁর সোয়াব পরীক্ষা করা হলে তাতে করোনা পজিটিভ ধরা পরে । এরপর দ্রুত তাঁকে শিলিগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হয় । সেখানে ৯ দিন থাকার পর তাঁর লালারস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে । এরপর তাঁকে আজ ছেড়ে দেওয়া হয় ।

 

 

আজ অভিজিৎ বর্মন বাড়ি ফিরলে তাঁকে বাড়িতে গিয়ে সংবর্ধনা জানা আলিপুরদুয়ার ১ নং ব্লকের বিডিও মাননীয় অমরজ্যোতি সরকার মহাশয় এবং BMOH মাননীয় ডক্টর ভাস্কর সেন মহাশয় । আলিপুরদুয়ার ১নং ব্লকের বিডিও অমরজ্যোতি সরকার বলেন “অভিজিৎ সমাজের কাছে একটা বিরাট উদাহরণ হয়ে দাঁড়ালো, করোনা কোনো ভয়ের ব্যাপার না | ঠিক সময় করোনা আক্রান্ত ব্যাক্তিকে চিহ্নিত করে চিকিৎসা করা গেলে করোনা জয় সম্ভব | ভবিষৎ-এ এরকম অনেক উদাহরণ সমাজে উঠে আসবে এটা আমাদের আশা ।”

 

 

আলিপুরদুয়ার ১ নং ব্লকের BMOH ডক্টর ভাস্কর সেন বলেন “করোনা জয় সম্ভব । আমাদের তিনটি নিয়ম মেনে চলা অবশ্যই দরকার, মাস্ক পড়তে হবে, সামাজিক দূরত্ব মেনে চলতে হবে এবং ২০ সেকেন্ড ধরে হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধুতে হবে । সর্বদা করোনা করোনা করলেও করোনা জয় করা সম্ভব । অভিজিৎ এক উদাহরণ । সমস্ত সরকারি নিয়ম কানুন মেনে চললে করোনাকে আমরা জয় করতে পারবো ।”

Related Articles

Back to top button
Close