fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ার ক্যান্সার আক্রান্ত বৃদ্ধের করোনা পজিটিভ

দিব্যেন্দু রায়, কাটোয়া: করোনা আক্রান্ত হলেন কাটোয়ার এক ক্যান্সার আক্রান্ত  ৭৫ বছরের বৃদ্ধ।  তাঁর বাড়ি কাটোয়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ড এলাকার প্রান্তিকপাড়ার  ।

 

 

পরিবার সূত্রে জানা গেছে, ওই বৃদ্ধ দীর্ঘদিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন। বর্ধমানের এক গ্যাস্ট্রোএন্ড্রোলজিস্টের কাছে তাঁর চিকিৎসা  চলছিল ।  ওই চিকিৎসকের সন্দেহ হওয়ায় বৃদ্ধকে কলকাতায়  ক্যান্সার বিশেষজ্ঞের কাছে যেতে বলেন। এরপর দিন তিনেক আগে  কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বৃদ্ধকে । শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হয়।

 

জানা গেছে, এদিন হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর একটি গাড়িতে চড়ে বাড়ি ফিরছিলেন ওই বৃদ্ধ। সঙ্গে ছিলেন বৃদ্ধের স্ত্রী । সেই সময় মাঝ রাস্তায় ফোনে খবর আসে বৃদ্ধ করোনা আক্রান্ত । এরপর নির্দেশ মত  গাড়িটি বাড়িতে না নিয়ে গিয়ে সরাসরি কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে চালক ।
কাটোয়ার বিধায়ক  রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, স্বাস্থ্য দফতরের নির্দেশমতো  বৃদ্ধকে দুর্গাপুরে কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। বৃদ্ধের স্ত্রী কে পর্যবেক্ষণে রাখা হয়েছে ।

 

জানা গেছে, কলকাতার ওই বেসরকারি  হাসপাতালে বৃদ্ধের সোয়াবের নমুনা নেওয়া হয়েছিল। কিন্তু রিপোর্ট আসার আগেই এদিন  তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ ।

Related Articles

Back to top button
Close