fbpx
কলকাতাহেডলাইন

করোনা পজিটিভ বাড়ির বাসিন্দা ব্যরিকেট ভেঙে বিলি করছে রেশন, সাধারণ মানুষের জীবন সংশয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘রেশন নয় সাধারণ মানুষকে বিলি করা হচ্ছে করোনা।’ বিস্ফোরক অভিযোগ করলেন করলেন বিজেপি যাদবপুর পশ্চিম মন্ডলীর সভাপতি সন্দীপ পান্ডে। মঙ্গলবার এক সাক্ষাৎকারে রেশন ডিলারের ওপর ক্ষোভ উগরে দিয়ে একথা বলেন। তার মতে, রেশন ডিলার যেভাবে কন্টেইনমেন্ট   জোনের বাইরে এসে নিজ হাতে সাধারণ মানুষকে রেশন সামগ্রী বিলি করছেন তাতে সাধারণ মানুষের জীবন সংশয় ঘটতে পারে। যেকোনো মুহূর্তে ভয়াবহ বিপদের হাতছানি আসতে পারে। মুহূর্তে মহামারীর মত ছড়িয়ে পড়তে পারে করণা সংক্রমণ। তাই আমরা চাই অবিলম্বে ওই রেশন ডিলার খাদ্য দ্রব্য সামগ্রী বিলি বন্ধ করুক।’

 

এ প্রসঙ্গে সন্দীপ পান্ডে আরো বলেন, ‘একই বাড়ির নিচ তলায় রেশন ডিলার থাকেন। সেক্ষেত্রে কিভাবে সেখান থেকে বেরিয়ে রেশন দোকান চালাচ্ছেন। এর ফলে শত শত মানুষ উনার সংস্পর্শে আসছে। এটা কিভাবে সম্ভব। বিনা পয়সার রেশন থেকে মানুষের জীবন কি সস্তা। প্রশাসনের দৃষ্টি এড়িয়ে কি ভাবে এই জিনিস চলচ্ছে ।যাদবপুর পশ্চিম মণ্ডলের সভাপতি হিসেবে আমার একটাই প্রশ্ন, মানুষের জীবন নিয়ে ছেলে খেলা কেনো? অবিলম্বে প্রশাসন কিছু ব্যাবস্থা গ্রহণ করুক।’
ইতিমধ্যেই দলীয় লেটারহেড যাদবপুর থানা এ বিষয়ে লিখিত অভিযোগ জানায় বিজেপি যাদবপুর পশ্চিম মন্ডল সভাপতি সন্দীপ পান্ডে। থানার পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়েছে।

অন্যদিকে এ বিষয়ে ৯৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দেবাশিস মুখোপাধ্যায় কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। যা রটেছে সম্পূর্ণটাই অসত্য এবং গুজব। আমার কাছে এ ধরনের কোনো ঘটনার বিবরণ নেই।
৯৬ নম্বর ওয়ার্ডের বিজয়গর ১১/ ৩১ এই বাড়িতেই থাকে ন রেশন দোকানের মালিক গোপাল ভৌমিক। 99 ওয়ার্ডে উনার রেশন দোকান ২/ ১৮২ শ্রী কলোনি কলকাতা ৯২। উনার বাড়ির দোতলায় এক মহিলা করোনা পজেটিভ চিকিৎসাধীন। ওই বাড়ি সমেত ওই এলাকা কে ব্যারিকেট করা আছে। পুলিশ পোস্টিং ও আছে।

Related Articles

Back to top button
Close