fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পণ্যবাহী লরিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু একজনের, গুরুতর আহত আরও ১

মিলন পণ্ডা, হলদিয়া (পূর্ব মেদিনীপুর): পণ্যবাহী লরিতে থেকে মালপত্র নামানোর সময় হাই ভোল্টেজ লাইনের বিদ্যুৎপৃষ্ট হয়ে মর্মন্তিক মৃত্যু হল এক শ্রমিকের। সংকটজনক অবস্থায় আর একজন শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া মহাকুমার সুতাহাটা থানা শ্রীকৃষ্ণপুর এলাকায়।পুলিশ জানিয়েছে মৃত শ্রমিক সেক হাসেনুর (২৭)। তার বাড়ি মহিষাদল এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূএে জানা গিয়েছে, শনিবার দুপুরে হলদিয়ার সুতাহাটা থানার শ্রীকৃষ্ণপুর বাজার সংলগ্ন এলাকায় পন্যবাহী লরি থেকে মালপএ নামানো কাজ করছিল শ্রমিকরা। আমফান ঘৃণিঝড়ের কারণে বিদ্যুৎতের হাই ভোল্টেজ লাইনটি অনেকটা নিজে ঝুলছিল বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। এদিন দুপুরের আচমায় বিদ্যুৎতের লাইনের সংস্পর্শে চলে আসে দুইজন শ্রমিক। ঘটনার স্থলে একজনের মৃত্যু হয়। বাকী একজন হাসপাতালের সঙ্কটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে সুতাহাটা থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা বলেন, এদিন দুপুরে লরি থেকে মালপত্র নামানোর সময় আচমায় হাই ভোল্টেজ লাইনের বিদ্যুৎপৃষ্ট হয় দুইজন। দুইজনকে উদ্ধার করে হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষনা করেন। বাকী একজন সঙ্কটজনক অবস্থায় ভর্তি রয়েছে।

সুতাহাটা থানার ওসি স্বপন চাপড়ি বলেন দুর্ঘটনার ফলে একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। বাকী একজনে চিকিৎসাধীন রয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close