fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সাইকেল করে জালনোট পাচার করতে গিয়ে পুলিশের জালে দুষ্কৃতী

মিল্টন পাল, মালদা:  সাইকেল করে জালনোট পাচার করার মুহূর্তে অভিযান চালিয়ে এক দুষ্কৃতীকে গ্রেফতার করল গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির চরিঅনন্তপুর এলাকার বাবুরবোনা গ্রামে।

ধৃত ওই পাচারকারীর কাছ থেকে উদ্ধার হয়েছে ৭৪ হাজার টাকার জাল নোট । রবিবার ধৃতকে মালদা আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের নিজেদের হেফাজতে নিয়েছে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত জালনোট পাচারকারীর নাম মিঠুন মন্ডল । তার বাড়ি ভারত-বাংলাদেশ সীমান্তের চরিঅনন্তপুর এলাকার মৃত্যুঞ্জয়টোলা গ্রামে । ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৭৪ হাজার টাকার জাল নোট । উদ্ধার হওয়া জালনোটগুলি সবই দুই হাজার টাকার ।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে এদিন বাবুরবোনা এলাকায় অভিযান চালানো হয় । ওই রাস্তা দিয়ে রাতে সাইকেল করে জালনোটগুলি কোথাও নিয়ে যাচ্ছিল অভিযুক্ত ওই পাচারকারী মিঠুন মন্ডল। এরপরে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করতেই তার কাছ থেকেই প্যাকেট বন্দি দুই হাজার টাকার ৩৪টি জালনোট উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে,  ওইদিন রাতে জালনোটগুলি অন্যত্র পাচারের উদ্দেশ্যে সাইকেল করে সে নিয়ে যাচ্ছিল । কিন্তু পুলিশ বাবুরবোনা  এলাকা থেকে অভিযুক্ত জালনোট পাচারকারীকে  ধরে ফেলে। অভিযুক্ত ওই ব্যক্তি জালনোটগুলো কোথা থেকে সংগ্রহ করেছিল । এবং সেগুলি কোথায় পাচারের উদ্দেশ্য ছিল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close