fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জাতীয় সড়কে বলেরো গাড়ির ধাক্কায় মৃত্যু হল খালাসির

মিল্টন পাল, মালদা: জাতীয় সড়কে বলেরো গাড়ির ধাক্কায় মৃত্যু হল খালাসির। গুরুতর জখম হয়েছে বোলেরো গাড়ির চালক। ঘটনাটি ঘটেছে শনিবার ভোররাতে মালদার ইংরেজবাজার থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের তৃতীয় মহানন্দা সেতু সংলগ্ন বাইপাস রোডে। এই দুর্ঘটনার পর ওই এলাকার বাইপাস রোড বেশ কিছুক্ষণ যানজটে বন্ধ হয়ে যায় যান চলাচল। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মৃত এবং আহত বোলেরো গাড়ির চালক ও খালাসীকে উদ্ধার করে মেডিকেল কলেজে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

এদিকে পরিস্থিতি বেগতিক দেখে লরির চালক পালিয়ে যায় পরে পুলিশ এসে ওই লরি ও বলেরো গাড়িটি আটক করে।এর থেকে বোঝা যাচ্ছে সেভ ড্রাইভ সেভ লাইফ রাজ্যে ভেঙে পরেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বোলেরো গাড়ির খালাসির নাম অসিত দাস (৪২)। তার বাড়ি মালদা শহরের কৃষ্ণ কালিতলা এলাকায়। জখম ওই গাড়ি চালকের নাম শম্ভু মন্ডল (৪০)। তার চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজে। এই দুর্ঘটনার ফলে দুমড়ে-মুচড়ে গিয়েছে বলেরো গাড়িটি। জানা গিয়েছে, বুলেরো গাড়ি বাইপাস ধরে সাহাপুরের দিকে যাচ্ছিল। সেই সময় বালি বোঝাই লরির পেছনে ধাক্কা মারে বলেরো গাড়িটি।

                                          আরও পড়ুন: বর্ষায় আমন ধানের চাষ

দুর্ঘটনার পর স্থানীয়রা চালক ও খালাসীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। কিছুক্ষণ পর মৃত্যু হয় খালাসীর। চালকের অবস্থা আশঙ্কাজনক। ওই এলাকার মানুষদের অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী প্রতিবছর সেভ ড্রাইভ সেভ লাইফ ঘটা করে প্রচার করলেও তা যে কার্যত মুখ থুবরে পরছে জেলায়। আর যার ফলে শহর থেকে জাতীয় সড়কে রোড রোমিও ও বেপরোয়া গাড়ি চললেও প্রশাসন নির্বিকার। আর যার ফলে এই ধরনের ঘটনা আকসার ঘটছে। প্রাণ যাচ্ছে বহু মানুষের। আবেদন একটাই প্রশাসন এই বিষয়টি গুরুত্ব সহকারে দেখলে এই দূর্ঘটনার কবল থেকে মানুষ রক্ষা পবে।
পুলিশ আরও জনিয়েছি, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। ওই পণ্য বাহি লরি এবং বলেরো গাড়িটিকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close