fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের অশান্ত উপত্যকা, সেনার গুলিতে খতম জঙ্গি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের সেনা জঙ্গি সংঘর্ষে কাঁপল উপত্যকা। তবে কাশ্মীরের বদগামে যৌথ অভিযানে খতম করা হল এক সন্ত্রাসবাদীকে। এ দিনই আবার সুকনাগ নালা থেকে উদ্ধার করা হয় আরও এক সন্ত্রাসবাদীর দেহ।

সেনা সূত্রে খবর, বদগামের কাউসা খালিসা এলাকায় চলে এনকাউন্টার। সেনাবাহিনীর নর্দার্ন কম্যান্ড জানিয়েছে, ‘জম্মু ও কাশ্মীরের বদগামের কাউসা খালিসা এলাকায় যৌথ অভিযানে এক সন্ত্রাসবাদীর মৃত্যু হয়েছে।’

এ দিনও সকালের দিকে সুকনাগ নালা থেকে উদ্ধার হয়েছে আর এক সন্ত্রাসবাদীর দেহ। বাহিনী জানিয়েছে, গত ৭ সেপ্টেম্বর ওই সন্ত্রাসবাদী নিরাপত্তা রক্ষীদের লক্ষ করে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে এবং সুকনাগ নালায় ঝাঁপ দেয়। তার আগেই নিরাপত্তা রক্ষীদের গুলি গিয়ে ওই সন্ত্রাসবাদীর ঘাড়ে। শুক্রবার উদ্ধার হয়েছে ওই সন্ত্রাসবাদীর দেহ।

অন্যদিকে, বৃহস্পতিবার রাতে জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় ভারতীয় সেনার হাতে ধরা পড়ল জইশ-ই-মহম্মদের দুই সন্ত্রাসবাদী। সেনা সূত্রে খবর, কুপওয়ারার ড্রাগমুলা এলাকা থেকে দু-জনকে গ্রেফতার করা হয়েছে। দুই সন্ত্রাসবাদী একটি গাড়িতে করে যাচ্ছিল। দু-জনকে দেখে সন্দেহ হওয়ায়, সেনা গাড়িটি থামিয়ে দেয়। তল্লাশি চালানোর সময় গাড়ি থেকে একটি একে-৪৭ রাইফেল ছাড়াও দু’টি গ্রেনেড, বিস্ফোরক, গোলাগুলি-সহ যুদ্ধ সরঞ্জামের মতো একাধিক জিনিস উদ্ধার হয়েছে। এ ছাড়াও ধৃতদের থেকে নগদ ৭ লক্ষ টাকা মিলেছে।

Related Articles

Back to top button
Close