fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

হাসিনকে প্রাক্তন পরিচারিকার হুমকি ফোন, গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি, কলকাতা:  ভারতীয় দলের ক্রিকেটার মহম্মদ স্বামীর সঙ্গে পারিবারিক সমস্যায় এমনিতেই জেরবার স্ত্রী হাসিন জাহান। এবার তাকে টাকা চেয়ে বিরক্ত করতে শুরু করলেন  তার প্রাক্তন পরিচারিকা। চলল লাগাতার হুমকি ফোন। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হলেন হাসিন জাহান। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ক্যানিং স্টেশনে রোড থেকে দেবরাজ সরকার নামে বছর পঁচিশের এক যুবককে গ্রেফতার করেছে যাদবপুর থানার পুলিশ।
হাসিন জাহানের অভিযোগ ছিল, তার ব্যক্তিগত ছবি ও ফোন নাম্বার ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন ওই পরিচারিকা। যে নম্বর থেকে ওই পরিচারিকা ফোন করে হুমকি দিত, তা ওই ধৃত ব্যক্তির বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। যদিও ধৃত ওই ব্যক্তি জানিয়েছেন, তিনি এসবের কিছুই জানতেন না। অভিযুক্ত পরিচারিকা পরিচারিকা শীলা সরকার এখনও পলাতক।
হাসিন জাহানের অভিযোগ, সেপ্টেম্বর মাস থেকে তাঁকে ফোনে লাগাতার হুমকি দিচ্ছিল ওই পরিচারিকা। শীলার ছেলে হিসেবে পরিচয় দিয়ে এক পুরুষকণ্ঠও হুমকি দিত। কোনও টাকা বাকি না থাকা সত্ত্বেও বারবার অশ্রাব্য ভাষায়
 হাসিনকে হুঁশিয়ারি দেওয়া হত, দাবি মতো টাকা না দিলে হাসিনের ব্যক্তিগত ফোন নম্বর এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। বেআইনি কাজেও তাঁর নাম, ছবি ব্যবহার করা হবে। এর পরেই তিনি পুলিশের দ্বারস্থ হতে বাধ্য হন। অভিযোগ পেয়ে ব্যবস্থা নেয় পুলিশ।

Related Articles

Back to top button
Close