fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যাকাণ্ডে এক সন্দেহভাজন ব্যক্তিতে আটক করল পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রবিবার সন্ধ্যাবেলায় টিটাগড়ে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্লা। তাঁর মৃত্যুর পর থেকে ফুঁসছে বঙ্গ বিজেপি শিবির। এবার এই কাণ্ডে নয়া মোড়। এক সন্দেহভাজন ব্যক্তিতে আটক করল পুলিশ।

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় এক ব্যক্তিকে আটক করেছে ব্যারাকপুরের  কমিশনারেটের পুলিশ। ধৃত ওই ব্যক্তির নাম মহম্মদ খুররম বলে জানা গিয়েছে। বিজেপির দাবি, মণীশ খুনের ঘটনা রাজনৈতিক হলেও তাকে সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা করেছে পুলিশ। সোমবার দিনভর উত্তেজনার পর সোমবার সন্ধ্যায় টিটাগড় থানা সূত্রে খবর মেলে, মণীশ শুক্ল খুনে ১ জনকে আটক করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন সিআইডি গোয়েন্দারা।

প্রসঙ্গত, বিজেপি যতই সিবিআই তদন্তের দাবিতে অনড় থাকুক, দক্ষিণ দিনাজপুরের হেমতাবাদের বিজেপি নেতা দেবেন্দ্রনাথ রায়ের ঘটনার মতোই মণীশ শুক্লা খুনের তদন্তভার সিআইডি-র হাতে তুলে দিল রাজ্য সরকার। সোমবার দুপুরেই ব্যারাকপুর কমিশনারেটের থেকে তদন্তভার তুলে দেওয়া হয় সিআইডি-র হাতে।

এদিন নবান্ন থেকে নির্দেশ আসতেই এদিন ঘটনাস্থল পরিদর্শন করে প্রমাণ সংগ্রহ করেন এবং সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখেন ৫ সদস্যের সিআইডির গোয়েন্দারা। যদিও সেখানেও তাঁদের বিক্ষোভের মুখে পড়তে হয়। তার পর তারা যান টিটাগড় থানায়।

Related Articles

Back to top button
Close