fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

একসাথে চুল দাড়ি কেটে করোনা আক্রান্ত ৬ জন, কোয়ারেন্টাইনে গোটা গ্রাম

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন। কিন্তু সেই লোকডাউনকে বুড়ো আঙুল দেখাচ্ছেন অনেকে। এবার সামাজিক দূরত্ব বহায় না রেখে একসঙ্গে চুল, দাড়ি কেটে করোনা আক্রান্ত হলেন এক গ্রামের ৬ জন। আর এরপরেই গোটা গ্রামকে সিল করে দেওয়া হল। এই ঘটনা ঘটল মধ্যপ্রদেশের একটি গ্রামে।

মধ্যপ্রদেশের খারগোন জেলার বারগাঁওয়ে খুলেছিল এক সেলুন। এক স্থানীয় বাসিন্দার চুল দাড়ি কেটেছিলেন নাপিত। আর তাতেই ঘটে বিপত্তি। ওই সেলুনে চুল, দাড়ি কাটার পরে একসঙ্গে ৬ জন করোনায় আক্রান্ত হন। এরপরেই তড়িঘড়ি ওই গ্রামকে করোনা হটস্পট ঘোষণা করে সম্পূর্ণভাবে সিল করে দেওয়া হয়েছে।

হাসপাতাল সূত্রের খবর, গত ৫ এপ্রিল ইন্দোরের হোটেলে কাজ করা ওই গ্রামের এক বাসিন্দা বাড়ি ফিরে চুল দাড়ি কাটাতে একটি সেলুনে যান। তার কিছুদিন পরেই করোনার উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। রিপোর্টে জানা যায় যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরই তিনি কাদের সংস্পর্শে এসেছিলেন তা খোঁজা শুরু করা হয় প্রশাসনের তরফ থেকে। তাতেই জানা যায় ওই সেলুনের কথা। সেদিন ওই ব্যক্তির চুল দাড়ি কাটার পরে আরও ১২ জন ওই সেলুনে গিয়েছিলেন বলে জানা যায়। সঙ্গে সঙ্গে তাঁদের আইসোলেশনে নিয়ে এসে পরীক্ষা করানো হয়। তাতে দেখা যায় ১২ জনের মধ্যে ৬ জনই করোনায় আক্রান্ত।

ইতিমধ্যেই খারগণে ৬০ জন করোনায় আক্রান্ত। মৃত্যু হয়েছে ৬ জনের।

Related Articles

Back to top button
Close