fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বামেদের ন্যায্য মূল্যের সবজি বাজারকে রাজনৈতিকভাবে আক্রমণ বিরোধীদের

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বারাসত নবপল্লীতে বামেদের ন্যায্য মূল্যের সবজি বাজারকে রাজনৈতিকভাবে আক্রমণ বিরোধীদের। বারাসত জেলা বিজেপির সাংগঠনিক সহ সভাপতি শংকর দাস জানান, যেহেতু নির্বাচন আসন্ন, তাই প্রচারে আলোয় থাকার জন্য মানুষকে ভাঁওতাবাজি দেওয়ার জন্য বামফ্রন্ট বিভিন্ন জায়গায় ব্যানার, স্টল বসিয়েছে। এখানে না আছে কোনও সবজি না আছে কোন ন্যায্য মূল্য। বাজারের দামেই এদিক ওদিক করে বিক্রি করছে, এই কর্মসূচি আসলে নির্বাচনী রণকৌশল বলে মন্তব্য করেন শংকরবাবু।

আরও পড়ুন:‘পাশে আছি অস্ট্রিয়া’, জঙ্গি হামলা নিয়ে শোক প্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

অন্যদিকে বারাসতে মুখ্য প্রশাসক অশ্বিনী মুখ্যোপাধ্যায় বলেন, এটা একটা পলিটিক্যাল গিমিক দেওয়া চেষ্টা করছে বামেরা। অশ্বিনীবাবু খোঁজ নিয়ে দেখেছেন, ন্যায্যমূল্যে যে সবজি মানুষের হাতে তুলে দেওয়া হচ্ছে। তা গুণগত দিক দিয়ে অত্যন্ত নিকৃষ্ট মানের। এইভাবে যদি রাজনীতিতে ভেসে থাকা যায়, মানুষের পাশে আছি প্রমাণ করা যায় তারই একটা প্রয়াস বলে মন্তব্য করেন।

তবে রাজনৈতিক ব্যক্তিত্বের এই অভিযোগ সম্পূর্ণ নস্যাৎ করে এক ক্রেতা তিনি জানান, বামেদের এই ন্যায্য মূল্যের বাজারে সবজির দাম অনেকটাই কম সাধারণ বাজার মূল্য থেকে। শুধু তাই নয় স্থানীয় বাজার থেকে ২০ থেকে ৩০ শতাংশ কম মূল্যে তারা সবজি তুলে দিচ্ছে বলে এই ক্রেতা জানান। পাশাপাশি সরকারে সদিচ্ছা থাকলে সরকারও কম দামে আলু তুলে দিতে পারে সাধারণ মানুষের কাছে, বলেও মন্তব্য করেন।

Related Articles

Back to top button
Close