fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মমতার ভার্চুয়াল সভা, প্রধানমন্ত্রীর ডিজিটাল ইন্ডিয়াকেই মান্যতা দেওয়া হচ্ছে, বলছেন বিরোধীরা

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানের সঙ্গে কোলাঘাট ব্লকের ১৩ টি অঞ্চলের মধ্যে প্রত্যেকটি অঞ্চলেই তৃণমূল কর্মীরা মাইকিং ব্যবস্থার মাধ্যমে ঐতিহাসিক একুশে জুলাই এর বার্তা পৌঁছে দেয়ার ব্যবস্থা করল। কোলাঘাট ব্লক তৃণমূল সূত্রের খবর ২১ সালের বিধানসভা নির্বাচনের আগে শেষ এই সভায় জননেত্রীর বক্তব্য শোনার জন্য এলাকার সাধারণ মানুষের উৎসাহ উদ্দীপনা কম ছিল না। এক প্রকার প্রতিটি তৃণমূলের কার্যালয় আজকের দিনটি উৎসবের চেহারা নেয়। বাংলার জননেত্রীর বক্তব্যের মাঝে মাঝে কর্মী-সমর্থকদের করতালি ও স্লোগান পর স্লোগান দিতেও দেখা যায় কর্মীদের।

উল্লেখ করা যায় এটাই ছিল ২১ সালের বিধানসভা নির্বাচনের আগে শেষ ২১শে জুলাই এর ঐতিহাসিক সভা। অর্থাৎ গুরুত্ব ছিল অপরিসীম। কর্মীদের মধ্যে যে বার্তা দেওয়া হল সেই বার্তা শোনার পর নতুন করে পুনরায় ২১ সালের বিধানসভার আগে কর্মীরা অক্সিজেন পেল বলেই রাজনৈতিক মহলের অনুমান।

পূর্ব পাঁশকুড়া বিধানসভার প্রাক্তন তৃণমূল বিধায়ক বিপ্লব রায় চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে নানা বিধিনিষেধ রয়েছে। সমস্ত সরকারি বিধি নিষেধ কে মান্যতা দিয়েই জননেত্রীর বক্তব্য তুলে ধরার ব্যবস্থা করেছে কর্মীরা।এই কঠিন সময়ে সাধারণ মানুষের কাছে এই বার্তা তুলে ধরার জন্য কর্মীদের অভিনন্দন।

একুশে জুলাই নিয়ে বিরোধী বিজেপির জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল ভারত গড়ার স্বপ্ন ধীরে ধীরে বাস্তব রূপ নিতে যাচ্ছে। আজকের এই ডিজিটাল সভায় তার ইঙ্গিত। তবে এই ভার্চুয়াল সভার প্রথম কারিগর ভারতীয় জনতা পার্টি। দেরি হলেও এই ভার্চুয়াল সভা আজ গুরুত্ব পেল।

Related Articles

Back to top button
Close