fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উত্তর দমদমে সাংগঠনিক শক্তি বৃদ্ধি বিজেপির, বিভিন্ন দল থেকে ১০০জন কর্মী যোগ দিন পদ্ম শিবিরে

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর দমদম বিধানসভা কেন্দ্র এলাকায় সাংগঠনিক শক্তি বৃদ্ধি ঘটল ভারতীয় জনতা পার্টির । বাম, তৃণমূল ও কংগ্রেস দল ভেঙে অন্তত ১০০ জন কর্মী এদিন বিজেপি দলে যোগদান করেছে বলে দাবি স্থানীয় উত্তর কলকাতা শহরতলী জেলা বিজেপির । উত্তর দমদম বিধানসভা কেন্দ্রটি মূলত বামেদের দখলে রয়েছে । এখানকার বিধায়ক তন্ময় ভট্টাচার্য । এই এলাকার বেশ কিছু বাম যুব সংগঠনের কর্মী, তৃণমূল কর্মী ও কংগ্রেস কর্মী শুক্রবার সকালে বিজেপি দলে যোগ দান করেন ।

কলকাতা উত্তর শহরতলী জেলার সভাপতি কিশোর করের হাত ধরে ওই বিরোধী দলের কর্মীরা বিজেপি দলের পতাকা কাঁধে তুলে নেন । এই যোগদান কর্মসূচিতে বরানগরের এক বাম যুব সংগঠনের নেতা ও যোগদান করেছেন ভারতীয় জনতা পার্টিতে । রাজ্য সরকার শুক্রবার সাপ্তাহিক লকডাউন ঘোষণা করেছিল । তবে বিজেপির পক্ষ থেকে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয় আগরপাড়ায় ভারতীয় জনতা পার্টির দলীয় কার্যালয়ের মধ্যে । নতুন দলে আসা কর্মীদের এদিন ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে শপথ বাক্য পাঠ করানো হয় ।

আরও পড়ুন: পুজোর আগেই রাজ্যে বন্ধ হতে পারে পণ্য পরিষেবা হুমকি ট্রাক মালিক সংগঠনের

বিজেপির এই যোগদান কর্মসূচির শেষে কলকাতা উত্তর শহরতলির জেলা সভাপতি সাংবাদিকদের বলেন, “বামেদের আন্দোলনের কোন রূপরেখা নেই, কংগ্রেসের অস্তিত্ব সংকটে, তৃণমূল কংগ্রেস দুর্নীতিতে নিমজ্জিত । এই পরিস্থিতিতে রাজ্যের হাল ধরতে প্রস্তুত ভারতীয় জনতা পার্টি । আজ অন্তত ১০০ জন বিরোধী দলের কর্মীরা ভারতীয় জনতা পার্টিতে যোগদান করল । এদের মধ্যে অধিকাংশই তৃণমূল ও বামফ্রন্ট থেকে বিজেপিতে যোগ দিলেন । কংগ্রেসে পরিবারবাদ, তৃণমূল কংগ্রেস দলেও একই অবস্থা । ভাইপোকে উপরে তুলতে গিয়ে তৃণমূলের যোগ্যদের কাজে লাগানো হচ্ছে না । তাই তৃণমূলের অন্দরে বিস্তর ক্ষোভ আছে ।

আগামীদিনে ভারতীয় জনতা পার্টি প্রস্তুত তৃণমূলকে সরিয়ে রাজ্যের ক্ষমতায় আসতে । তাই আজ উত্তর দমদমে আমাদের দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি পেল । এরপর পানিহাটিতেও একই কর্মসূচি আছে আমাদের । তৃণমূলের অসংখ্য নেতা আমাদের সঙ্গে যোগাযোগ রেখেছে । তারা যে কোনদিন ভারতীয় জনতা পার্টিতে যোগদান করবে । বাংলা থেকে তৃণমূলকে আমরা সরাবই ।”

 

 

Related Articles

Back to top button
Close