আন্তর্জাতিকদেশবিনোদনহেডলাইন

অস্কার জয়ী ‘‌প্যারাসাইট’‌ দক্ষিণী ছবি ‘‌মিনসারা কান্না’‌-র অনুকরণে!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অস্কার জয়ী ‘‌প্যারাসাইট’‌ দক্ষিণী ছবি ‘‌মিনসারা কান্না’‌-র অনুকরণে বলে দাবি বিজয় ভক্তদের। এইবছর দক্ষিণ কোরিয়ান ছবি ‘‌প্যারাসাইট’‌ চারটে বিভাগে অস্কার জিতেছে। কিন্তু এরপর থেকেই অনেকে দাবি করেছেন যে দক্ষিণ কোরিয়ান ছবি প্যারাসাইট দক্ষিণ ভারতের একটি ছবির অনুকরণে তৈরী। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

তামিলনাড়ুর বেশ কিছু দর্শক প্যারাসাইট দেখার পরই দাবি করেছে যে, এই ছবিটি আসলে দক্ষিণী সুপারস্টার বিজয়-এর ২০ বছর আগেকার একটি ছবির রিমেক। যেই ছবির নাম মিনসারা কান্না। তামিল সুপারস্টার বিজয় অভিনীত ‘মিনসারা কন্না’ মুক্তি পেয়েছিল ১৯৯৯ সালে। নায়িকার ভূমিকায় ছিলেন মোনিকা ক্যাসেলিনা।

(আরও পড়ুন- মধ্যবিত্তের মাথায় হাত, ফের বাড়ল রান্নার গ্যাসের দাম)

ওই ছবিতে দেখানো হয়েছিল যে, গল্পের নায়ক কন্নন(বিজয়) গরাব পরিবারের ছেলে, সে এক বড়লোকের মেয়ে ‌খুশবু ( মোনিকা ক্যাসেলিনা )‌-কে ভালোবাসে। নায়ক বুদ্ধি করে নায়িকার বডিগার্ড হয়ে ঢুকে পড়ে ওই বাড়িতে। এরপর নায়ক তাঁর পরিবারের সকলকে ওই মহিলার বাড়িতে কাজে নিযুক্ত করেন। এইভাবেই গল্প এগিয়ে চলে। কেএস রবিকুমার পরিচালিত এই ছবিটি দর্শকদের কাছে খুবই প্রশংসা পেয়েছিল।

আর প্যারাসাইটেও দেখানো হয়েছে একই গল্প। সেখানে দেখানো হয়েছিল, এক গরীব পরিবার ছদ্মনামে এক ধনী পরিবারকে পরজীবীর মতো আঁকড়ে ধরেছিল। এরপরই বিজয় ভক্তরা দাবি করে যে, তাঁদের ছবির অনুকরণে তৈরী হয়েছে প্যারাসাইট।

Related Articles

Back to top button
Close