fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় মৃত পাক মডেল জারা আবিদের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শুক্রবার পাকিস্তানে ভয়াবহ বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বিখ্যাত পাক মডেল জারা আবিদ। শুক্রবার সন্ধ্যায় দেশের অন্যতম ফ্যাশন খাদিজা শাহ টুইট করে জারার অকালমৃত্যুর সংবাদ জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, ‘ আজ যে মর্মান্তিক বিমান দুর্ঘটনা ঘটেছে, তাতে জারা আবিদকে হারালাম। অসাধারণ একজন মেয়ে ছিলেন জারা। শুধু কর্মঠই ছিলেন না, অত্যন্ত পেশাদারও ছিলেন।’

দেশের বিখ্যাত পোশাকের ব্র্যান্ড ‘সানা শাফিনাজ’-এর একটি শো নিয়ে ব্যস্ত ছিলেন জারা। এরমধ্যেই নিজের কাকার মৃত্যুসংবাদ পেয়েই ছুটে করাচি থেকে লাহোর ছুটে গিয়েছিলেন জারা। সেখান থেকেই শুক্রবার দুপুরে ওই বিমানে চেপে লাহোর থেকে করাচির উদ্দেশে আসছিলেন তিনি। কিন্তু বিমান দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

শুক্রবার দুপুরে Flight 8303 বিমানটি লাহোর থেকে করাচির দিকে উড়ে যাচ্ছিল। করাচিতে অবতরণ করার ঠিক আগেই করাচিতে জিন্না ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাছে মডেল কলোনিতে ভেঙে পড়ে বিমানটি।

স্থানীয়দের তোলা ছবিতে দেখা যাচ্ছে, ঘটনাস্থল থেকে প্রচুর ধোঁয়া উঠছে। করাচির হাসপাতালগুলিতে এমার্জেন্সি জারি করে সেদেশের স্বাস্থ্যমন্ত্রী।

বিমান ভেঙে পড়ার কিছুক্ষণ বাদেই পিআইএ’র পক্ষ থেকে অভিশপ্ত বিমানের যাত্রী তালিকা প্রকাশ করা হয়। সেই তালিকায় দেশের শীর্ষ মডেল জারা আবিদের নাম ছিল।

Related Articles

Back to top button
Close