fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

পাকিস্তানে ফের হিন্দু নাবালিকাকে ধর্ষণের পর ধর্মান্তকরণ, ভিডিও ঘিরে বিশ্বজুড়ে তোলপাড়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে ফের ধর্মান্তকরণ। হিন্দু নাবালিকাকে ধর্ষণের পর ধর্মান্তকরণ করার অভিযোগ। পাকিস্তানের এক মানবাধিকার কর্মী এই ভিডিও প্রকাশ করে। যা ঘিরে বিশ্বজুড়ে তোলপাড় হয়।

জানা গেছে ওই নাবালিকার নাম ছিল কবিতা কুমারী। ১৩ বছর বয়সী ওই নাবালিকাকে ধর্ষণের পর ইসলাম ধর্মে ধর্মান্তকরণ করা হয়। পাকিস্তানের এক মানবাধিকার কর্মী রাহাত অস্টিন এজটি ভিডিও পোস্ট করে লিখেছেন যে,
যদি আপনার মেয়ে বা বোন ওর বয়সী হত, আর তাকেও এভাবে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর ধর্মান্তকরণ করা হত! এই মেয়েটির পরিবারের মতো আপনিও যদি অসহায় হতেন! আপনারা কি এর পরও চুপ করে থাকবেন?

ভারতে মুসলিমদের নিরাপত্তা নেই। এদেশে মুসলিমদের প্রতি অন্যায়—অবিচার করা হয়। মাঝেমধ্যেই এমন হাওয়া তোলেন ইমরান খান। অথচ পাকিস্তানে হিন্দুদের উপর দিনের পর দিন চলা অত্যাচারের ছবি এটাই প্রমান করে যে, পাকিস্তানে অত্যাচারিত হয় হিন্দু মহিলারা।

কয়েকদিন আগেই পাকিস্তানের সিন্ধ প্রদেশের ঘোটকি এলাকা থেকে উধাও হয়ে যায় কবিতা কুমারী। এর পরই মিঁয়া মিঠু নামে কোনও এক মৌলবির কাছে নিয়ে যাওয়া হয় তাকে। ধর্ষণ করা হয় ছোট্ট মেয়েটিকে। তার পর জোর করে তাঁরে ইসলাম ধর্মে ধর্মান্তকরণ করা হয়।

Related Articles

Back to top button
Close