fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

উপত্যকায় করোনা আক্রান্তদেরও অনুপ্রবেশ করানোর চেষ্টা করছে পাকিস্তান, দাবি জম্মু-কাশ্মীর পুলিশ প্রধানের

নিজস্ব প্রতিনিধি, শ্রীনগর: এখন আর শুধু জঙ্গি নয়, করোনা আক্রান্তদেরও অনুপ্রবেশ করানোর চেষ্টা চলছে। পাকিস্তানের বিরুদ্ধে চাঞ্চল্যকর দাবি করলেন জম্মু- কাশ্মীর পুলিশ প্রধান দিলবাগ সিং।
গান্দেরবাল জেলায় একটি কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করে ফেরার পরেই পাকিস্তানের বিরুদ্ধে করোনা আক্রান্তদের ভারতে অনুপ্রবেশের চেষ্টা করা হচ্ছে বলে দাবি করে দিলবাগ সিং বলেন, ‘পাকিস্তান যে করোনা আক্রান্তদের কাশ্মীরে অনুপ্রবেশ করানোর চেষ্টা করছে তার তথ্য রয়েছে আমাদের কাছে। এতদিন পর্যন্ত উপত্যকায় শুধু জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা করত পাকিস্তান, কিন্তু এখন জম্মু-কাশ্মীরে করোনা সংক্রমণ বাড়ানোর জন্য আক্রান্তদেরও পাঠানোর চেষ্টা করা হচ্ছে। আমাদের খুব সাবধান থাকতে হবে।’

গত সপ্তাহে এক সেনা আধিকারিকও একই দাবি করেছিলেন। তিনি গোয়েন্দা সূত্রের তথ্য তুলে ধরে বলেছিলেন, পাকিস্তান তাদের দেশের করোনা আক্রান্তদের ভারতে অনুপ্রবেশ করানোর জন্য পাক অধিকৃত কাশ্মীরে পাঠাচ্ছে। সেখান থেকেই তাদের অনুপ্রবেশ করানোর চেষ্টা করা হবে।

আর তার পর থেকেই সীমান্তে নজরদারি আরও বাড়ানো হয়েছে। এই সময় যাতে কোনও রকম অনুপ্রবেশ না হয়, সে বিষয়ে সতর্ক রয়েছে ভারতীয় সেনা।

Related Articles

Back to top button
Close