fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পালঘর হত্যাকান্ড: সিবিআই তদন্ত চেয়ে এবার মহারাষ্ট্র হাইকোর্টের দ্বারস্থ হচ্ছে অখিল ভারত হিন্দু মহাসভা

ইন্দ্রাণী দাশগুপ্ত, নয়াদিল্লি: পালঘর সাধু হত্যা মামলায় সিবিআই তদন্ত চেয়ে এবার মহারাষ্ট্র হাইকোর্টের দ্বারস্থ হচ্ছে অখিল ভারত হিন্দু মহাসভা।

 

 

হিন্দু মহাসভা জাতীয় সভানেত্রী রাজশ্রী চৌধুরী বলেন, ভারতবর্ষে হিন্দু সাধুদের দের পবিত্র তীর্থস্থান। এবং যুগ যুগ ধরে বহু কাল জয়ী সাধু সাধনা করে সিদ্ধি লাভ করেছেন এই ভারতবর্ষে পবিত্র মাটিতে। তাই এখানে সাধু হত্যা মেনে নেবে না হিন্দু মহাসভা। এবং ষড়যন্ত্রের সকল কালো জাল ছিন্ন করে অপরাধী না যাতে শাস্তি পায় তার জন্য আইনি লড়াইয়ে শেষ পর্যায় পর্যন্ত যেতে রাজি আছে হিন্দু মহাসভা।

 

 

প্রসঙ্গত উল্লেখযোগ্য, পালঘর সাধু হত্যা মামলায় পিছনে যে গভীর ষড়যন্ত্র আছে এবং কেন্দ্রীয় সরকার যে অত্যন্ত গভীরতার সাথে বিষয়টি দেখছে সেই নিয়ে মুখ খুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।তিনি ইঙ্গিত দিয়ছেন যে, যদি রাজ্য সরকার এই বিষয় ধামাচাপা দিতে চায় বা তাদের অন্য কোনো ইচ্ছা থাকে তাহলে গণতান্ত্রিক কাঠামো অনুযায়ী অন্যান্য সংগঠনগুলি এই হত্যা মামলার সিবিআই তদন্তের দাবি করতেই পারে। ঠিক তার পরেই অখিল ভারত হিন্দু মহাসভা পক্ষে সিবিআই তদন্ত চেয়ে মহারাষ্ট্র উচ্চ আদালতের দ্বারস্থ হওয়ার ঘটনাকে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলছেন রাজনীতিবিদরা ।

 

 

 

 

এই প্রসঙ্গে রাজশ্রী চৌধুরী জানালেন হিন্দু মহাসভা প্রতিষ্ঠার প্রথম দিন থেকেই ভারতে হিন্দুদের স্বাধীকার রক্ষার কাজ করে এসেছে। বীর সাভারকার, শ্যামাপ্রসাদ মুখার্জির উত্তরসূরি হিসেবে আমি হিন্দু সাধুদের উপর হওয়া এই অত্যাচার কে কোন অবস্থাতেই মেনে নিতে পারছিনা । ইতিমধ্যেই আমি মহারাষ্ট্র সরকার কে চিঠি দিয়ে ৩০ দিনের সময়সীমা দিয়েছিলাম। যেটা খুব সম্প্রতি শেষ হবে ।যদি এই সময়ের মধ্যে অভিযুক্ত পুলিশ কর্মীরা এবং সাথে যত মানুষ এই ঘটনায় প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত তাদের আটক না করা হয় তাহলে সারা দেশ জুড়ে হিন্দু সাধুদের নিয়ে আন্দোলনে নামবে হিন্দু মহাসভা। কারণ শুধু পালঘর নয় তার পরেও মহারাষ্ট্র হিন্দু সাধুদের হত্যা হয়েছে উত্তরপ্রদেশ এর ব্যতিক্রম নয় সুতরাং এই যে বারে বারে হিন্দু সাধুদের হঠাৎ করে আক্রমণের এবং হত্যার লক্ষ করা হচ্ছে এটা বাড়তে দেওয়া চলে না সিবিআই তদন্ত হলেই এই সমস্ত অপরাধীরা এবং এদের পিছনে থাকা মাস্টারমাইন্ড রা জব্দ হবে এবং তারা আইনের আওতায় আসবে সেই কারণে হিন্দু সাধুদের রক্ষায় সাধু হত্যা মামলা গুলিতে সিবিআই তদন্তের অত্যন্ত প্রয়োজনীয়তা আছে।

Related Articles

Back to top button
Close