fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টাওয়ারের ব্যাটারি চুরির ঘটনায় পুলিশ হেফাজতে এক চুরি চক্রের পান্ডা 

নিজস্ব প্রতিনিধি, এগরা (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২  ব্লকের এক রাতে পৃথক পৃথক দুটি মোবাইলে টাওয়ারের ব্যাটারি চুরির ঘটনায় চুরি চক্রের পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ।বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।চুরি যাওয়া টাওয়ারে ব্যাটারি মূল্য প্রায় পাঁচ লক্ষাধিক টাকা বলে জানা গিয়েছে।যদিও চুরি যাওয়ার টাওয়ার ব্যাটারি উদ্ধার করতে পারেনি পুলিশ।

রবিবার রাতে এগরা থানার পুলিশ অভিযুক্ত নুরুদ্দিন মল্লিক নামে এক যুবককে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে নুরুদ্দিনের বাড়ি পটাশপুর থানা অমর্ষি এলাকায়। সোমবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে চারদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন:সেশেলসের ভিক্টোরিয়া বন্দরে পৌঁছল ভারতীয় নৌ-বাহিনীর যুদ্ধজাহাজ কেশরী

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগিয়েছে শুক্রবার রাতে পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ ব্লকের অস্তিচক ও হাটবেঁচা এলাকায় এক রাতে দুটি মোবাইল টাওয়ারে ব্যাটারি চুরি যায়। চুরি টাওয়ারে ব্যাটারি মূল্য আনুমানিক প্রায় পাঁচ লক্ষাধিক টাকা।পরের দিন সকালে এগরা থানায় অভিযোগ দায়ের করেন টাওয়ারের কতৃপক্ষ।অভিযোগ পেয়ে নড়ে চড়ে বসে এগরা থানার পুলিশ।

রবিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এগরা সেন্টাল বাসস্ট্যাণ্ড সংলগ্ন  এলাকা থেকে নুরুদ্দিনকে গ্রেফতার করে। গ্রেফতার নুরুদ্দিন আগে বেশ কয়েকবার চুরির অভিযোগে গ্রেফতার হয়েছিল। আদালত থেকে শর্ত সাপেক্ষে জামিনে মুক্তি পায় নুরুদ্দিন।

এগরা থানার ওসি কাশিনাথ চৌধুরী বলেন, অভিযোগে ভিত্তিতে তদন্তে নেমে  একজনকে গ্রেফতার করা হয়েছে। এই চুরি চক্রের সঙ্গে বেশ কয়েকজন জ্বড়িত রয়েছে বলে অনুমান করা হচ্ছে।ওসি আরও বলেন, নুরুদ্দিনকে জিজ্ঞাসাবাদ চালিয়ে বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।চুরি ঘটনার টাওয়ারের কোন কর্মী যুক্ত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close