fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বর্হিরাজ্য থেকে আসা ট্রেন থেকে জলের বোতল, খাবারের প্যাকেট ফেলা নিয়ে আতংক লালা কাটলিছড়ায়

যুগশঙ্খ প্রতিবেদন, কাটলিছড়া: বর্হিরাজ্য ফেরত একাংশ রেলযাত্রী ট্রেন থেকে জলের বোতল, খাবারের প্যাকেট ছুঁড়ে ফেলার ঘটনাকে কেন্দ্র করে রবিবার হাইলাকান্দি জেলার রেল লাইনের পাশের জনগণের মধ্যে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। রবিবার সকালে এবং দুপুরে দুবার হাইলাকান্দি জেলার মধ্য দিয়ে মিজোরামের ভৈরবীগামী যাত্রীবাহী দুটি ট্রেন যাতায়াত করেছে। দুটি ট্রেনে যথাক্রমে আটাশ ২৮ এবং চব্বিশ ২৪ টি বগি কামরা ছিল।

আরও পড়ুন: মালদায় কোয়ারেন্টাইন সেন্টারে অসুস্থ হয়ে মৃত্যু পরিযায়ী শ্রমিকের

এলাকাবাসীর অভিযোগ, ট্রেনটি যাওয়ার পথে একাংশ যাত্রী ইচ্ছাকৃতভাবে হাইলাকান্দি জেলার মনাছড়া, চন্দ্রপুর, লালা, কাটলিছড়া ইত্যাদি এলাকায় তাদের পরিত্যক্ত খাবারের প্যাকেট, জলের বোতল রেললাইনের পাশে ছুঁড়ে ফেলেছেন। ট্রেনটি লালা স্টেশন, চন্দ্রপুর, সহ কাটলিছড়া স্টেশনে প্রবেশের আধ কিলোমিটার আগে,থেকে রেল লাইনের পাশে যাত্রীরা আচমকা জলের বোতল,খাবার প্যাকেট ফেলতে থাকে। যার ফলে রেল লাইনের পাশে থাকা লোকজন রীতিমতো হতভম্ব হয়ে পড়েন।। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার যখন বর্হিরাজ্য থেকে আসা লোকদেরকে কোয়ারান্টাইন করছেন। তখন এভাবে বর্হিরাজ্য থেকে মিজোরাম গামী যাত্রী সাধারনের এহেন কর্মকাণ্ডে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে একাংশ যুবক এনিয়ে প্রশ্ন তুলে বলেন, ছুঁড়ে ফেলা খাদ্য সামগ্রী থেকে করোনা ভাইরাস সংক্রমন যে হবে না তার গ্যারান্টি কোথায়। কাটলিছড়া এলাকার যুবক রতন চক্রবতী, বিরুপাক্ষ সেন সহ অন্যরা এদিন বিষয়টি প্রত্যক্ষ করে কিছুটা জ্বালিয়ে দেন।।

Related Articles

Back to top button
Close