fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পান্থপাদপ সোসাইটির উদ্যোগে পুস্তক প্রদান

ভাস্করব্রত পতি, তমলুক : করোনা উদ্ভুত লকডাউন পরিস্থিতিতে থেমে নেই তাঁদের কাজ। কখনও রান্না করা খাওয়ার বিলি করা হচ্ছে নিরন্ন মানুষদের। কখনও শুকনো খাবার বিলি করা হচ্ছে। এবার অন্যভাবে এগিয়ে এলো ধর্মা পান্থপাদপ সোসাইটি। এঁদের উদ্যোগে প্রথম পর্বের পাঠ‍্যপুস্তক প্রদান হলো। একাদশ শ্রেণীর মেধাবী অথচ আর্থিক দিক থেকে কিছুটা পিছিয়ে থাকা ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াতে আবারও এগিয়ে এলো তাঁরা।

পান্থপাদপ সোসাইটির উদ্যোগে একাদশ শ্রেণীর ১১ জন ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের হাতে পাঠ্যপুস্তক তুলে দেওয়া হয়। জগন্নাথ মন্দির চক সংলগ্ন পুস্তক ভবন প্রাঙ্গণে আয়োজিত এক ঘরোয়া কর্মসূচিতে ছাত্রছাত্রীদের হাতে পাঠ্যপুস্তক তুলে দেওয়ার পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক তুলে দেওয়া হয়।

এ দিনের কর্মসূচিতে সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন দেবব্রত দত্ত, সুদীপ কুমার খাঁড়া, দিব্যেন্দু সাহা, অভিষেক জানা, সন্দীপ জানা, তরুণ শ্যামল, সন্দীপ পাল প্রমুখ। সংস্থার পক্ষে সভাপতি সুশান্ত কুমার ঘোষ ও সম্পাদক সুব্রত দত্ত জানান, আগামী কয়েকটি পর্যায়ে তাঁরা আরো বেশ কিছু আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া ছাত্রছাত্রীদের হাতে পাঠ্যপুস্তক তুলে দেবেন। উল্লেখ্য, মাস দেড়েক আগে সংস্থার পক্ষ থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদেরকে পাঠ্যপুস্তক প্রদান করা হয়েছে।

Related Articles

Back to top button
Close