fbpx
কলকাতাহেডলাইন

আগামী ৩ আগস্ট পর্যন্ত ইডি হেফাজতে পার্থ ও মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: আগামী ৩ আগস্ট পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ পার্থ চট্টোপাধ্যায়ের। সেই সঙ্গে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে ৩ আগস্ট পর্যন্ত ইডি হেফাজতে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার ইডির বিশেষ আদালত এই নির্দেশ দিয়েছে। মন্ত্রী ও অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে সূত্রের খবর।

আদালত নির্দেশ দিয়েছে প্রতি ৪৮ ঘন্টা অন্তর তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে। এদিন ইডির বিশেষ আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর জামিনের আবেদন জানান। পাশাপাশি অর্পিতা আইনজীবী অনুরোধ করেছিলেন প্রয়োজনে পিসি দেওয়া হোক তাঁর মক্কেলকে। তবে তা দিতে হবে অল্প সময়ের জন্য। অন্যদিকে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে ১৪ দিন এবং অর্পিতাকে ১৩ দিন তাদের হেফাজতে চাওয়া হয়েছিল। দু পক্ষের সওয়াল জবাব শোনার পর আদালত রাজ্যের শিল্পমন্ত্রী এবং অর্পিতার ৩ তারিখ পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ দেয়।

এদিনই ভুবনেশ্বর এইমসে রাজ্যের মন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা হয়। হাসপাতাল থেকে জানিয়ে দেওয়া হয়, হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসার প্রয়োজন নেই পার্থ চট্টোপাধ্যায়ের। কিছু ক্রনিক রোগে আক্রান্ত তিনি। তবে মেডিসিনে কিছু পরিবর্তন করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, এসএসকেএম তাদের মতো পরীক্ষা করেছে। আমরা আমাদের মতো।

একইসঙ্গে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ভর্তি না করার সিদ্ধান্ত জানায় এইমস।

 

Related Articles

Back to top button
Close