fbpx
কলকাতাহেডলাইন

রোগীর পরিবারকে মারধরের অভিযোগে উত্তাল বেহালা অ্যাপেক্স নার্সিংহোম, ভাঙচুর

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: ডায়মন্ড হারবার থেকে আসা এক রোগীর পরিবারের লোকজনকে মারধর ও পালটা মারধরে উত্তাল হয়ে উঠল বেহালার অ্যাপেক্স নার্সিংহোম। রবিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি সামলাতে গেলে হিমশিম খায় বেহালা থানার পুলিশও। ঘটনায় উত্তেজিত হয়ে স্থানীয় লোকেরা হাসপাতাল ও পুলিশের গাড়ি ভাঙচুর করে বলেও অভিযোগ।

জানা গিয়েছে, প্রথমে ডায়মন্ড হারবার থেকে আসা এক রোগীর পরিবারের লোকজনকে মারধর করার অভিযোগ ওঠে হাসপাতালের বিরুদ্ধে। তাদেরকে হাসপাতালের বাইরে বের করে দেওয়া হষ। শেষমেশ রোগীর পরিবারেরা স্থানীয় লোকজনকে পুরো বিষয়টি বলে।
অভিযোগ, স্থানীয় লোকজনেরা এসে মীমাংসা করতে গেলে স্থানীয় এক যুবককে হাসপাতালে ঢুকিয়ে মারধর করা হয়। মারধর করার অভিযোগ ওঠে চিকিৎসকদের বিরুদ্ধেই। ফলে বিশাল উত্তেজনা তৈরী হয়। শেষে পুলিশ এলে চিকিৎসকরা পুলিশের হাত থেকে লাঠি ছিনিয়ে স্থানীয় যুবককে মারে বসেও অভিযোগ।তারপর স্থানীয় লোকেরা হাসপাতাল ও চিকিৎসকদের গাড়ি ভাঙচুর করে। ওই অভিযুক্ত চিকিৎসককেও মারধর করার অভিযোগ ওঠে।
পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশকে লাঠি চার্জ করতে হয়।স্থানীয় লোকেরা শেষে বেহালা থানার পুলিশ কে ঘিরে বিক্ষোভ দেখায়। এলাকার লোকেদের বক্তব্য,  বেহালা থানাকে বলা সত্বেও বারবার পুলিশ নার্সিংহোম কে বাঁচাবার চেষ্টা করছে। গোটা নার্সিংহোম ঘিরে রেখেছে পুলিশ। পরিস্থিতি থমথমে।

Related Articles

Back to top button
Close