fbpx
দেশ

তৃণমূল ছাড়লেন পবন কুমার বর্মা  

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: একদিকে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি, তার কিছুদিন যেতে না যেতেই সিবিআইয়ের হাতে ধৃত অনুব্রত মণ্ডল। এক অস্থির বাতাবরণের মধ্যে রাজ্যের শাসকদল। আর এই গম্ভীর পরিস্থিতিতে তৃণমূল ছাড়লেন পবন কুমার বর্মা। জেডিইউয়ের এই প্রাক্তন সাংসদ গত বছর তৃণমূলে যোগ দিয়েছিলেন। কয়েক মাসের ব্যবধানেই দল ছাড়লেন তিনি৷

শুক্রবার টুইট করে তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন পবন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে তিনি লেখেন, ‘সম্মানীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুগ্রহ করে তৃণমূল থেকে আমার পদত্যাগপত্র গ্রহণ করুন। আমাকে স্বাগত জানানো, আপনার স্নেহ ও সৌজন্যের জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই। আপনাকে শুভকামনা এবং আন্তরিক শুভেচ্ছা জানাই।’ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিল্লির বাসভবনে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন জেডিইউর প্রাক্তন সাংসদ। সেখানেই তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি।পবন বর্মা ভুটানে ভারতের রাষ্ট্রদূত ছিলেন।

পরবর্তীতে রাজনীতির আঙিনায় পা রাখেন। প্রথমে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপদেষ্টার পদে ছিলেন। পরে জেডিইউয়ের টিকিটেই রাজ্যসভার সাংসদ হন। জনতা দল ইউনাইটেডের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্বও সামলেছেন তিনি। দলের মুখপাত্রের ভূমিকাতেও দেখা যায় তাঁকে।

 

 

Related Articles

Back to top button
Close