fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

জঙ্গলমহলের মানুষ তৃণমূলকে ভুলে গেছে: দিলীপ ঘোষ

পাপ্পা গুহ, উলুবেড়িয়াঃ জঙ্গলমহলের মানুষ তৃণমূলকে ভুলে গেছে,জঙ্গলমহলে তৃণমূল দলটা আছে কিনা সেটা দেখতেই মুখ্যমন্ত্রী বাঁকুড়া সফরে গেছেন। সোমবার বাগনানের চন্দনাপাড়ায় খুন হওয়া বিজেপি নেতা কিংকর মাজির বাড়িতে এসে মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সম্পর্কে এই ভাবেই কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন সারাদেশের থেকে এই রাজ্যে করোনা সংক্রমণে হার অনেকটাই বেশি। তার কারণ এখানে পরীক্ষা কম হচ্ছে। রাজ্য সরকার সঠিক তথ্য ধামাচাপা দিতে চাইছে। দিলীপ ঘোষ অভিযোগ করেন রাজ্যে স্পুটনিক’ ভ্যাকসিন প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। স্পুটনিক ভ্যাকসিনের কেন্দ্রপাড়া হয়েছে সাগর দত্ত মেডিকেল কলেজকে। অথচ এখনও পর্যন্ত সেখানকার রোগীদের নাম দেয়নি রাজ্য সরকার। দিলীপ ঘোষ অভিযোগ করেন স্পুটনিক’ ভ্যাকসিনের স্যাম্পেল পাওয়া থেকে রাজ্যের মানুষকে বঞ্চিত করছে রাজ্য সরকার।
বামেদের ডাকা ধর্মঘট প্রসঙ্গে তিনি বলেন রাজ্যে এই দলটা যে উঠে যায়নি সেটা বোঝাতেই তারা ধর্মঘট ডেকেছে। যদিও এটা নিয়ে মানুষের কোন মাথা ব্যাথা নেই। বামেদের দীর্ঘদিনের এই সংস্কৃতি থেকে মানুষ মুক্তি চাইছে। এরা যতদিন থাকবে ততদিন এই সংস্কৃতি থাকবে। দিলীপ ঘোষ বলেন আগামী বিধানসভা নির্বাচনের পর এই সমস্যার সমাধান হয়ে যাবে।
প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর রাতে ফুলন বিজেপি নেতা কিংকর মাজি। সোমবার দিলীপ ঘোষ মৃত বিজেপি নেতার পরিবারের সঙ্গে কথা বলার পাশাপাশি তাদের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দেন।এদিন দিলীপ ঘোষ এর সঙ্গে ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি শিবশংকর বেজ, বিজেপি নেতা অনুপম মল্লিক।

Related Articles

Back to top button
Close