fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা যোদ্ধাদের কুর্নিশ জানালো ফিনিক্স ফাউন্ডেশন

বাপ্পা রায়, ময়নাগুড়ি : করোনার ভয়াবহতার মাঝেও যারা দিন-রাত কাজ করে চলেছেন তাদের মনোবল বাড়াতে সংবর্ধনা দিলেন ময়নাগুড়ির ফিনিক্স ফাউন্ডেশন । শুক্রবার জরুরি পরিষেবায় যুক্ত কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়।

এদিন ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতাল নিযুক্ত ডাক্তার, নার্স, স্বাস্থ্য কর্মী,ময়নাগুড়ি দমকল কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়। এর পাশাপাশি গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ সংবাদমাধ্যম এর সাথে যুক্ত কর্মীদেরও এদিন ময়নাগুড়ি দুর্গাবাড়ি মোড় এলাকায় সংবর্ধনা দেওয়া হয়। শুক্রবার সংগঠনের পক্ষ থেকে মাথায় বিজয় টিকা, গোলাপ ফুল, স্যানিটাইজার এবং পুষ্প বৃষ্টির মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয় । এদিন সংগঠনের পক্ষ থেকে জরুরি পরিষেবায় পরিষেবায় যুক্ত কর্মীদের হাঁটু গেড়ে প্রণাম করে শ্রদ্ধা নিবেদন করেন।

ময়নাগুড়ি ফিনিক্স ফাউন্ডেশন এর এর সম্পাদক রনি সাহা বলেন,” আমরা দীর্ঘদিন থেকে মানুষের সেবায় কাজ করে এসেছি । এই ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেও যারা দিনরাত এক করে কাজ করে চলেছেন তাদেরকে আমাদের শ্রদ্ধা জানানো উচিত বলে মনে হয়েছে, তাই আজকে ফিনিক্স ফাউন্ডেশনের পক্ষ থেকে জরুরি সেবায় নিযুক্ত ডাক্তার নার্স স্বাস্থ্যকর্মী ,পুলিশ অগ্নিনির্বাপক কর্মী, এবং সাংবাদিকদের আমাদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হলো।”

Related Articles

Back to top button
Close