fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত ১, গুরুতর জখম ২

ময়নাগুড়ি : বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার হলেন ময়নাগুড়ি ব্লকের আমগুড়ির ৭জন যুবক। এর মধ্যে ২ জন গুরুতরভাবে আহত হন এবং এক জনের মৃত্যু হয়। মৃত ওই যুবকের নাম রাজেশ রায় (২০)।

 

 

পরিবার সূত্রে জানা যায়, গত শনিবার তার ৭জন বন্ধু মিলে বাইকে করে লাটাগুড়ি ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে আনুমানিক দুপুর ৩টা নাগাদ ক্যানেলের রাস্তা বরাবর ক্ষেমনের হাট এলাকায় একটি পিক আপ ভ্যান তাদের গাড়িটিকে ধাক্কা মারে। ফলে সেখানেই বাইক সহ রাজেশ পরে যায়। সাথে সাথে বাকি ২জন বন্ধুও বাইক থেকে পরে যায়। বাকি বন্ধুরা রাজেশকে দ্রুত ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। আর বাকি দুই বন্ধুকে পানবাড়িতে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। রাজেশ গুরুতর আহত হওয়ায় ময়নাগুড়ি গ্রামীন হাসপাতাল থেকে তাকে দ্রুত জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে পাঠানো হয় একটি বেসরকারি নার্সিংহোমে। সেখান থেকে তাকে রবিবার বাড়ি নিয়ে এলে রাজেশের মৃত্যু হয়।

 

 

রাজেশের বন্ধু এবং প্রত্যক্ষ দর্শী মানব রায় বলেন, ‘আমরা গত কালকে ৭জন বন্ধু লাটাগুড়ি ঘুরতে গিয়েছি। আসার পথে ক্যানেলের রাস্তায় ক্ষেমনের হাট এলাকায় একটি পিক আপ ভ্যান ধাক্কা মারে। রাজেশ, ধ্রুবজ্যোতি এবং নিত্যময় বাইক থেকে পড়ে যায়। আমরা রাজেশকে ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় তাকে।’

 

 

 

মৃত রাজেশের দাদা সুব্রত রায় বলেন, “আজকে সকালে নার্সিং হোম থেকে বাড়ি নিয়ে আসি এবং মারা যায়। রাজেশ আমাদের এখানে কম থাকতো ও বেশির ভাগ ওর মামার বাড়ি বানিয়াটারীতে থাকতো।ও গতকাল ওখানথেকে ঘুরতে গিয়েছিলো। আমরা বিকালে এই দুর্ঘটনার খবর পাই।”

Related Articles

Back to top button
Close