fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আবারও করোনার থাবা পিংলা থানায়! এবার আক্রান্ত ওসি শঙ্খ চ্যাটার্জী

তারক হরি, পশ্চিম মেদিনীপুর : আবার করোনার থাবা পিংলা থানাতে। এবার করোনা আক্রান্ত হলেন পিংলা থানার বড়োবাবু তথা ওসি শঙ্খ চ্যাটার্জী। কিছুদিন আগেই একসাথে পিংলা থানার সাতজন পুলিশ কর্মী একসঙ্গে করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। যাদের মধ্যে চার জন সিভিক ভলেন্টিয়ার সহ এক জন মহিলা ও একজন পুরুষ কনস্টেবল।

সূত্রের খবর, গত কয়েকদিন তিনি হালকা উপসর্গ জনিত অস্বস্তিতে ভুগছিলেন। সন্দেহ হওয়াতেই পিংলা গ্রামীণ হাসপাতালে আন্টিজেন টেস্ট করান। কিছুক্ষন পরে রিপোর্ট পজেটিভ আসে। এরপর বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে বর্তমানে তিনি এখন আইসলোসানে বা নিভৃতিবাসে রয়েছেন। আপাতত তিনি বাড়িতে থেকেই খুব জরুরি বিষয়ে থানার অন্যান্য আধিকারিকদের পরামর্শ দেবেন। বর্তমানে ওসিকে নিয়ে এই পরিসংখ্যান গিয়ে দাঁড়ালো ৮।

আরও পড়ুন: ঔরঙ্গজেব ভেঙেছিল কাশী বিশ্বনাথ মন্দির! পুরাণ, ঋকবেদেও উল্লেখ রয়েছে মন্দিরের

থানা সূত্রে জানা গিয়েছে, ওই সাতজন প্রত্যেকে বর্তমানে সুস্থ এবং তারা কাজে ফিরেছেন। প্রসঙ্গত এ মাসের গোড়াতেই পিংলার পার্শ্ববর্তী থানা সবং এর ওসি সুব্রত বিশ্বাস আক্রান্ত হয়েছিলেন। পরে আক্রান্ত হন সবং থানার মেজোবাবু বা সেকেন্ড অফিসার অতনু প্রামানিক। বড়বাবু ভাল হয়ে ফিরলেও দুর্ভাগ্যজনক ভাবে মৃত্যু হয় অতনু প্রামানিকের। মাত্র ৩৮ বছরে পশ্চিম মেদিনীপুর জেলার ওই প্রথম পুলিশ আধিকারিকের মৃত্যু নাড়িয়ে দেয় গোটা জেলাকে।

যদিও সেরকম এখনও কোন উদ্বেগের কারন নেই বলেই জানানো হয়েছে জেলা স্বাস্থ্যদপ্তর সূত্রে ,বর্তমানে তিনি এখন যথেষ্টই সুস্থ রয়েছেন। জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে ওনাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সব মিলিয়ে একটা দুশ্চিন্তার পরিবেশ কাজ করছে গোটা এলাকায়।

Related Articles

Back to top button
Close