fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পিকে’র রিপোর্ট কার্ড চিন্তায় ফেলে দিয়েছে রাজ্যের শাসক দলের নেতাদের!

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: পিকে’র রিপোর্ট কাড চিন্তায় ফেলে দিয়েছে রাজ্যের শাসক দলের নেতাদের। তাই আগামী বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ্য রেখে দলীয় অঞ্চল নেতৃত্বদের নিয়ে সভা করল তৃণমূল কংগ্রেস।

 

 

বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ্য রেখে ইতিমধ্যে আসরে নেমে পড়েছে বিজেপি। এছাড়াও একদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ভার্চুয়াল সভার পর পি কে’ র রিপোর্ট কার্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। ঠিক সেই সময় সংগঠনকে শক্তিশালী করে তুলতে তোড়জোড় শুরু করল তৃণমূল নেতৃত্ব। লোকসভা নির্বাচনে পরাজয়ের নিরিখে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে করোনা আবহের মধ্যে সাংগঠনিক কাজ শুরু করতে অঞ্চল নেতৃত্ব নিয়ে বৈঠক করল বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া।

 

 

শুক্রবার বিকেলে দিনহাটার সিতাই ব্লকের সিতাই বেসিক স্কুলের হলঘরে সিতাই ১ অঞ্চলের দলীয় নেতৃত্ব কে নিয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এদিনের এই বৈঠকে বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া ছাড়াও উপস্থিত ছিলেন সিতাই বিধানসভা কার্যকরী কমিটির শরৎ চন্দ্র বর্মন, অঞ্চল সভাপতি শ্যামল গঙ্গোপাধ্যায়, সিতাই ১ অঞ্চল কমিটির সম্পাদক তথা তৃণমূল যুব কংগ্রেস নেতা বিশু রায় প্রামানিক প্রমুখ। বিজেপিকে ঠেকাতে আগামী দিনে দলীয় রূপরেখা তৈরি করতেই এদিনের এই সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

 

 

এদিনের এই বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক বলেন গত লোকসভা নির্বাচনে কোচবিহারের সাতটি বিধানসভার মধ্যে সিতাই বিধানসভা থেকে দলীয় প্রার্থী পরেশ চন্দ্র অধিকারী ৩৭ হাজার বেশি ভোট পায়। তারপরে ও অন্যান্য বিধানসভা এলাকায় পিছিয়ে পড়ায় পরাজিত হয় দলীয় প্রার্থী। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে উন্নয়ন করে চলছে সেই উন্নয়নকে হাতিয়ার করে আগামীতে দলকে শক্তিশালী করতে মানুষের কাছে প্রচার এর কথা তুলে ধরা হয়। উল্লেখ্য গত লোকসভা নির্বাচনে কোচবিহার কেন্দ্রে তৃণমূল প্রার্থী পরাজিত হলেও সিতাই বিধানসভা কেন্দ্রে ৩৭ হাজারেরও বেশি ভোট লিড পায়।

 

 

এই ভোটকে ধরে রাখতে এবং সংগঠনকে আরো শক্তিশালী করে তুলতে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় বলেও বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া জানান। সামাজিক দূরত্ব বজায় রেখে এদিনের এই বৈঠকে স্থানীয় অঞ্চলের নেতৃত্ব রাও দলকে শক্তিশালী করে তুলবে আরো কি কি করা উচিত সে তাও তুলে ধরেন

Related Articles

Back to top button
Close