fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন উপলক্ষ্যে ৭০ সংকল্প বিজেপির

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আগামী ১৭ই সেপ্টেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন। আর মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষ্যে ৭০ টি সংকল্প নিল বিজেপি।  ইতিমধ্যেই মোদির জন্মদিনকে বিশেষ করে তুলতে মধ্যপ্রদেশ বিজেপি বিভিন্ন প্রস্তুতি নিতে শুরু করেছে। ৭০টি সংকল্প ঠিকভাবে পালন করতে মধ্যপ্রদেশের বিজেপি সভাপতি একটি সমিতি গঠন করেছেন। এই সমিতিতে রয়েছেন সেই রাজ্যের বিভিন্ন নেতা এবং মন্ত্রী।বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে যে, মোদির জন্মদিনের সপ্তাহকে সেবা সপ্তাহ রূপে পালন করা হবে। ১৪ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সেবা কাজের সঙ্গে যুক্ত থাকবে বিজেপি।

[আরও পড়ুন- এবার থেকে প্রতি রবিবার থাকবে লকডাউন]

এছাড়াও এই সপ্তাহে প্রত্যেকটি মণ্ডলে ৭০ জন করে দিব্যাংগদের কৃত্রিম অঙ্গ এবং সহায়ক উপকরণের বিতরণ করা হবে। ৭০ জন গরীবকে চশমার বিতরণ করা হবে। ৭০জন গরীব বস্তি এবং হাসপাতালে ফল বিতরণ করা হবে। ৭০জন করোনা রোগীকে প্লাজমা ডোনেশন করা হবে। ৭০ টি রক্তদান শিবিরের আয়োজন করা হবে। প্রত্যকে বুথে ৭০ টি বৃক্ষ রোপণ করা হবে। সেই বৃক্ষগুলিকে সংরক্ষণের জন্য সংকল্প নেওয়া হবে।

বিজেপির তরফে আরও জানা গিয়েছে যে, প্রতিটি জেলার ৭০ টি গ্রামে স্বচ্ছতা অভিযান এবং প্লাস্টিক মুক্তির সংকল্প গ্রহণ করা হবে। জানা গিয়েছে যে, পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জয়ন্তী উপলক্ষে ২৫ সেপ্টেম্বর থেকে ‘আত্মনির্ভর ভারত” এর সংকল্পকে জনতার কাছে পৌঁছে দেওয়ার অভিযান শুরু করা হবে। এই অভিযান মহত্মা গান্ধীর জয়ন্তী ২ অক্টোবর পর্যন্ত চলবে।

 

 

Related Articles

Back to top button
Close