fbpx
কলকাতাখেলাফুটবলহেডলাইন

“মশাল যেন চিরকাল জ্বলতে থাকে”, শতবর্ষে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর, টুইট মমতার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ  শতবর্ষ পূর্ণ করা ইস্টবেঙ্গল ক্লাবকে শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার রাত নাগাদ টুইটারে ইস্টবেঙ্গলকে শুভেচ্ছা জানান মোদি। প্রধানমন্ত্রী নিজের টুইটার হ্যান্ডেল থেকে লেখেন, “ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষে এতদিনের সমস্ত ফুটবলার, সদস্য এবং সমর্থকদের শুভেচ্ছা জানাই। ভারতীয় ক্রীড়া ক্ষেত্রের জন্য এটি একটি দারুণ মাইলস্টোন। শুধু তাই নয় ক্রীড়াপ্রেমী পশ্চিমবঙ্গের জন্যও বটে। ইস্টবেঙ্গলের মশাল আজীবন ময়দানে প্রজ্বলিত থাকুক।” প্রধানমন্ত্রীর টুইটের পর উজ্জীবিত ইস্টবেঙ্গল সমর্থকরা। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নরেন্দ্র মোদির টুইট।

উপলক্ষে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে ক্লাবকে শতবর্ষ পূর্ণ করার জন্য শুভেচ্ছা জানান। মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লেখেন, “দেশের ক্রীড়া মানচিত্রে ইস্টবেঙ্গল ক্লাবের বিশেষ ইতিহাস রয়েছে। ভারতীয় ফুটবলকে অনেক দূর নিয়ে গিয়েছে এই ক্লাব। দেশের জন্য আরও গৌরব নিয়ে আসুক ইস্টবেঙ্গল।”

সুভাষ ভৌমিক, মনোরঞ্জন, ভাস্কর গঙ্গোপাধ্যায়, তরুণ দে, অ্যালভিটো সহ একাধিক প্রাক্তন ফুটবলার উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। গতবছর এই দিনে শতবর্ষের অনুষ্ঠান শুরু করেছিল ইস্টবেঙ্গল ক্লাব। জমকালো অনুষ্ঠান দিয়ে শুরু হয়েছিল শতবর্ষ উদযাপন

Related Articles

Back to top button
Close