fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

জেপি নাড্ডার কনভয়ে হামলা, ফোন করলেন প্রধানমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গতকাল ডায়মন্ডহারবারে দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে শিরাকোল এলাকায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে হামলা হয়। অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনাকে ঘিরে উত্তপ্ত রাজনৈতিক মহল। এবার তাঁদের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল কনভয় আক্রান্ত হওয়ার পরে আজ তাদের খোঁজ নেন প্রধানমন্ত্রী।

 

সূত্রের খবর, প্রধানমন্ত্রী কৈলাস বিজয়বর্গীকে দৃঢ়ভাবে কাজ করে যাওয়ার কথা বলেছেন। কৈলাস নাড্ডা সহ অন্যান্য নেতাদের সম্পর্কেও খোঁজ নিয়েছেন তিনি। কৈলাসকে ফোন করেছিলেন অমিত শাহ রাজনাথ সিংও। গতকালের এই হামলার ফলে বিজয়বর্গীয় আহত হয়েছেন। প্রসঙ্গত, এদিন বিজেপি সভাপতি জেপি নাড্ডার যাত্রাপথে শিরাকোলে ধুন্ধুমার বাধে। বিজেপি নেতৃত্বের কনভয়ের উপর তৃণমূল কর্মী, সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে। আটকানো হয় বিজেপি সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার গাড়ি। কনভয়ে অন্যান্য বিজেপি নেতাদের গাড়িও আটকে দেওয়া হয় বলে অভিযোগ। কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতেও হামলার ঘটনা ঘটে।

 

পাথর ও ইট ছুড়ে কৈলাস বিজয়বর্গীয়র গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। ভাঙচুর করা হয়েছে অনুপম হাজরার গাড়িও। কিছুক্ষণ আটকে থাকার পর পুলিশের মধ্যস্থতায় জেপি নাডডার গাড়ি ছাড়া হয়। কিন্তু বিজেপি সর্বভারতীয় সভাপতির গাড়ি বেরিয়ে যেতেই পরিস্থিতি আরও জোরালো হয়ে ওঠে। বাইকে সওয়ার বিজেপি কর্মী-সমর্থকদের কয়েকজনকেও মারধর করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close