fbpx
কলকাতাদেশহেডলাইন

বাঙালির মন জিততে ষষ্ঠীর বোধনে মোদির ভাষণ! উদ্যোগী বঙ্গ বিজেপি

শরণানন্দ দাস, কলকাতা: একুশের বাংলা জয়ের লক্ষ্যে আরও বেশি বাঙালি হওয়াই এখন লক্ষ্য বঙ্গ বিজেপির। আর তাই বিজেপির লক্ষ্য দুর্গাপুজোর বোধন আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণের যুগলবন্দী। সব কিছু ঠিক থাকলে এমন বিরল মুহূর্তের সাক্ষী হতে পারবেন বাংলার মানুষ।

হেস্টিংসে শুক্রবারের বৈঠকে স্থির হয়েছে রাজ্য বিজেপির পক্ষ থেকে ষষ্ঠীর বোধনের দিন একুশের বোধনটাও হয়ে যাক। ওইদিন যদি দিল্লি থেকে ভার্চুয়াল ভাষণ প্রধানমন্ত্রী দেন তাহলে সেটা ঐতিহাসিক ব্যাপার হবে। মোদিজি বাংলার আপনজন এই প্রচারের সুযোগ পাবে গেরুয়া শিবির। একইসঙ্গে বিজেপির বিরুদ্ধে যে বাঙালি বিরোধী তকমা লাগিয়ে দেওয়া হয়েছে তারও জবাব দেওয়া যাবে।

আরও পড়ুন: “সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে”! নিম্নবর্ণ, বৈঠকে তাই মাটিতে বসতে হলো নির্বাচিত প্রতিনিধিকে, উত্তপ্ত তামিলনাড়ু

 

প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায় কোভিড পরিস্থিতিতে পুজো উদ্যোক্তাদের মণ্ডপ নির্মাণের ছাড়পত্র দিয়েছেন, প্রত্যেক পুজো উদ্যোক্তাদের ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন। বিদ্যুৎ, দমকল, পুরসভা সবক্ষেত্রেই ছাড়ের ব্যবস্থা করেছেন। পাল্টা বাঙালির আবেগ টানতে মোদিকেই ময়দানে নামাতে চাইছেন বঙ্গ বিজেপি। শেষ পর্যন্ত কী হয় তারজন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

 

Related Articles

Back to top button
Close