fbpx
ক্রিকেটগুরুত্বপূর্ণদেশহেডলাইন

এবার সুরেশ রায়নাকেও চিঠি লিখলেন প্রধানমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ক্যাপ্টেন কুলের পর এবার সুরেশ রায়নাকেও চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সুরেশ রায়নার কাছেও এসেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চিঠি। তার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সুরেশ রায়না।

উল্লেখ্য, ধোনির মতোই ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন রায়নাও। তার পর ধোনির মতো বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানের কাছেও পৌঁছে গিয়েছিল প্রধানমন্ত্রীর দুই পাতার চিঠি। সেই চিঠির ছবি পোস্ট করেছেন রায়না।

/p>

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর চিঠিতে ২০১১ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আমদাবাদের মোতেরা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে মাঠে বসে রায়নার খেলা দেখার প্রসঙ্গ উল্লেখ করেছেন। লিখেছেন, “সেই ম্যাচে রায়নার উদ্দীপ্ত ভূমিকার কথা ভারত কখনও ভুলবে না।” শুধু ব্যাটিংয়ের জন্য নয়, ফিল্ডিংয়ে রায়নার উদাহরণ হয়ে ওঠার প্রসঙ্গেও লিখেছেন প্রধানমন্ত্রী।

এর পাশাপাশি, তাঁর টিম স্পিরিটের কথাও তুলে ধরেছেন। লিখেছেন, “ব্যক্তিগত গৌরবের জন্য আপনি খেলেননি, খেলেছেন দল ও দেশের গৌরবের জন্য।”

প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি পোস্ট করার পাশাপাশি সুরেশ রায়না লিখেছেন, “আমরা যখন খেলি তখন দেশের হয়ে রক্ত-ঘাম ঝরাই। তাই দেশের মানুষের ভালবাসার চেয়ে ভাল স্বীকৃতি হয় না। তা আরও মধুর হয়ে ওঠে দেশের প্রধানমন্ত্রী স্বীকৃতি দিলে। প্রশংসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদীজি। কৃতজ্ঞতার সঙ্গে তা গ্রহণ করছি। জয় হিন্দ।”

Related Articles

Back to top button
Close