fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দেশে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী, তবে বাড়ছে নরেন্দ্র মোদির জনপ্রিয়তাও: সমীক্ষা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভারতের করোনার সংক্রমণের গ্রাফ ঊর্ধ্বমুখী। সংক্রমণের নিরিখে অন্যান্য দেশকে পিছনে ফেলে শীর্ষে পৌঁছে গেছে দেশ। তবে এহেন সংকটময় অবস্থাতেও পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে এখনও নরেন্দ্র মোদিকেই চাইছে দেশের সিংহভাগ মানুষ।

বলতে গেলে করোনার গ্রাফের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মোদির জনপ্রিয়তা। একটি সমীক্ষায় তেমনটাই ইঙ্গিত মিলেছে। সমীক্ষা বলছে, দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সিংহভাগ মানুষের প্রথম পছন্দ মোদি। এখনও দেশের ৬৬ শতাংশ মানুষ মনে করছেন মোদির নেতৃত্বেই প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে আত্মনির্ভর হতে পারে ভারত।

প্রধানমন্ত্রীর থেকে কিছুটা পিছিয়ে প্রধানমন্ত্রী পদে দ্বিতীয় পছন্দ হিসেবে উঠে এসেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী । তিনি পেয়েছেন মাত্র ৮ শতাংশ মানুষের সমর্থন। কংগ্রেসের বর্তমান সভানেত্রী সোনিয়া গান্ধী পেয়েছেন পাঁচ শতাংশ।

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়, অরবিন্দ কেজরিওয়াল, উদ্ধব ঠাকরেরা নগণ্য ভোট পেয়েছেন। জানুয়ারিতে যখন এই সমীক্ষা করা হয় তখন মোদি পেয়েছিলেন ৫৩ শতাংশ ভোট। রাহুলের ভাগ্যে জুটেছিল ১৩ শতাংশ। অর্থাৎ গত কয়েকমাসে করোনা পরিস্থিতিতে মোদির জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটা বেড়েছে। রাহুলের লাগাতার আক্রমণেও খুব একটা যে কাজ হচ্ছে না তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button
Close