fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ধোনিকে বার্তা প্রধানমন্ত্রীর, বিজেপিতে যোগদান নিয়ে জোড় জল্পনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেই জল্পনা উঠেছিল যে, বিহেপিতে যোগ দিতে পারেন মহেন্দ্র সিং ধোনি। আর এবার ধোনির উদ্দেশ্যে এক বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বৃহস্পতিবার ধোনিকে ক্রিকেটে তাঁর অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন মোদি৷ প্রধানমন্ত্রী একটি দীর্ঘ ও সংবেদনশীল বার্তা পোস্ট করেছেন।

মোদি চিঠিতে লিখেছেন যে, ‘আপনার ট্রেডমার্ক নির্মোহ শৈলীতে আপনি একটি ভিডিও শেয়ার করেছেন৷ যা পুরো জাতির জন্য অনুরাগী আলোচনার পয়েন্ট হয়ে উঠতে যথেষ্ট ছিল৷ ১৩০ কোটি ভারতীয় হতাশ হয়েছিলেন৷ তবে আপনি ভারতীয় ক্রিকেটের জন্য যা করেছেন তার জন্য চির কৃতজ্ঞ৷’

এরপর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক৷ টুইটে ধোনি লেখেন,”An Artist,Soldier and Sportsperson what they crave for is appreciation, that their hard work and sacrifice is getting noticed and appreciated by everyone.thanks PM @narendramodi for your appreciation and good wishes,”

উল্লেখ্য, অবসর গ্রহণের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের ভবিষ্যৎ নিয়ে নানান প্রশ্ন ওঠে। কেউ কেউ বলেছেন তিনি যোগ দিতে পারেন বিজেপিতে। যা নিয়ে সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ধোনির সঙ্গে অমিত শাহর পুরনো একটি ছবিও পোস্ট করেছেন অনেকে। এই পোস্টের মাধ্যমে অনেকে  বুঝিয়ে দিতে চেয়েছেন যে, বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি।

Related Articles

Back to top button
Close