fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কর্মীরা অতি সক্রিয়তার মধ্যে কাজ করে গেলেই প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গড়ার স্বপ্ন সফল হবে: সুভাষ সরকার

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: লড়াইয়ের মধ্যে থাকলেই সাফল্য আসবে, দেশজুড়ে কর্মীরা আছে বলেই একের পর এক মোদি সরকারের সাফল্য বিরাজমান। প্রধানমন্ত্রী আত্মনির্ভর ভারত গড়ার ডাক দিয়েছে। এর সাফল্য ও আসবে। আর তা আসবে কর্মীদের অতি সক্রিয় ভাবে কাজ করার মধ্য দিয়ে। তমলুক সাংগঠনিক কার্যালয়ে ভার্চুয়াল প্রশিক্ষণ শিবিরে অংশ নিতে এসে কথাগুলি বলছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি বর্তমান সাংসদ সুভাষ সরকার।

 

 

তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে দাঁড়িয়ে আমাদের শপথ নিতে হবে যে পদক্ষেপগুলি প্রধানমন্ত্রী গ্রহণ করছে তাকে বাস্তব সম্মত ভাবে গড়ে তোলার জন্য। ইতিমধ্যে বেশ কয়েকটি পদক্ষেপ জনমানুষের মধ্যে প্রভাব ফেলেছে। আজকের এই ভার্চুয়াল প্রশিক্ষণ শিবির থেকে কর্মীদের বার্তা দেওয়া হলো কর্মীরা যে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে সেই নিষ্ঠা কে বজায় রাখতে পারলেই প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গড়ার বাস্তব রূপ কেবল সময়ের অপেক্ষা।

 

 

আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্য নিয়ে তমলুক সাংগঠনিক কার্যালয়ে ভার্চুয়াল প্রশিক্ষণ শিবিরে শ্রী সরকার ছাড়া রাজ্য সহ-সভাপতি রাজ কমল পাঠক, জেলার সভাপতি নবারুণ নায়েক ,জেলার সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতিও সাংগঠনিক পদে আসীন সমস্ত পদাধিকারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ করা যায় অমিত শাহের ভার্চুয়াল সভার পর রাজ্যের বিভিন্ন সাংগঠনিক কার্যালয়ে ভার্চুয়াল প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হচ্ছে। সেইমতো তমলুক সাংগঠনিক কার্যালয়ে আয়োজন করা হয়েছিল।

 

 

সাংগঠনিক কার্যালয়ে দলের সভাপতি নবারুণ নায়েক ও সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি বলেন আজকের এই ভার্চুয়াল প্রশিক্ষণ শিবির থেকে যা বার্তা দেওয়া হলো তাকে মান্যতা দিয়েই দলীয় কর্মসূচি জেলা জুড়ে নেওয়া হবে, আর সেই মতো কাজও শুরু করে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close