fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারদের পাশে দাঁড়াল সিতাই কেন্দ্রের বিধায়ক

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: মারন রোগ করোনা সংক্রমণের প্রতিদিন আক্রমনের সংখ্যা বেড়ে চলছে। এই রোগের হাত থেকে মানুষকে রক্ষা করতে চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি সমান তালে কাজ করে চলেছেন পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ার্সরা। সেই পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারদের পাশে দাঁড়াল সিতাই কেন্দ্রের বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া ও সিতাই পঞ্চায়েত সমিতির সভাপতি সঙ্গীতা রায় বসুনিয়া। মঙ্গলবার বিধায়ক ও সভাপতি উভয়ই মিলে সিতাই থানার পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারদের ইমিউনিটি বাড়ানোর লক্ষ্যে তাদের হাতে চবনপ্রাস এবং হরলিক্স তুলে দেন।

দিনহাটার সিতাই ব্লকে এদিন এই উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে সিতাই থানায় ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, পঞ্চায়েত সমিতির সভাপতি সঙ্গীতা রায় বসুনিয়া ছাড়াও দিনহাটার এসডিপিও মানবেন্দ্র দাস, সিতাই থানার আইসি সূর্যদীপ্ত ভট্টাচার্য প্রমুখ।

উল্লেখ্য দিন কয়েক আগে দিনহাটা পুর সভার প্রশাসক বিধায়ক উদয়ন গুহ দিনহাটা থানার পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ার্স দের ৮০ জনের হাতে চবনপ্রাস তুলে দেন। এদিন এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক ও পঞ্চায়েত সমিতির সভাপতি করোনা মোকাবিলায় চিকিৎসক , স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি সামনের সারিতে কাজ করে চলা পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ার্সদের প্রশংসা করেন।

বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া বলেন, করোনা মোকাবিলায় দিনরাত কাজ করে চলেছেন পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার্সরা। করোনা আবহে সুস্থ থাকতে ইমিউনিটি বাড়ানো দরকার। এক্ষেত্রে ভারতীয় জরিবুটির কোন তুলনা নেই। তাই পুলিশ কর্মীদের জন্য তাদের এই ক্ষুদ্র প্রয়াস।

Related Articles

Back to top button
Close