fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশ নিস্ক্রীয়, উলুবেড়িয়া শহরের রাস্তায় বিনা প্রয়োজনে মানুষের ঘোরাঘুরি

পাপ্পা গুহ, উলুবেড়িয়া:  করোনা সংক্রমণ রুখতে রাজ্যে নতুন করে লক ডাউন। জূলাই মাসের তিনদিন লকডাউনের বৃহস্পতিবার ছিল প্রথম দিন। আর সপ্তাহের প্রথমদিনের লকডাউনে রাজ্যের বিভিন্ন জায়গায় দোকান বাজার বন্ধ রাখার পাশাপাশি যানবাহন সেভাবে চলাচল না করায় রাস্তাঘাট প্রায় ফাঁকাই ছিল। এমনকি বেশকিছু জায়গায় পুলিশের কড়া শাসনে লক ডাউন অনেকটাই সফল হল। যদিও উলুবেড়িয়ায় পুলিশের সেরকম শাসন না থাকায় বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি থেকে অটো টোটো ও দেদর চলল উলুবেড়িয়ায় এমনকি মুখে মাস্ক না পরে একাধিক জায়গায় জটলা করতেও দেখা গেল সাধারন মানুষকে।

উলুবেড়িয়া পুর এলাকায় করোনা সংক্রমণে গ্রাফ সেভাবে না বাড়লেও সর্তকতা ব্যবস্থা হিসাবে পুর এলাকায় দুপুর ১২টার পর থেকে দোকান বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। সেইমত গত কয়েকদিন ধরে পুলিশ প্রশাসন রাস্তায় বেরিয়ে মানুষকে সর্তক করলেও বৃহস্পতিবার সম্পূর্ন উল্টো চিত্র দেখা গেল উলুবেড়িয়া। এদিন সকাল থেকেই সেভাবে রাস্তায় পুলিশ না থাকায় বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরে বেড়িয়েছে সাধারন মানুষ। এমনকি রাস্তায় অটো টোটোকেও দেখা গেছে। আর লক ডাউন উপেক্ষা করে এইভাবে রাস্তায় একশ্রেনীর মানুষকে ঘোরাঘুরি করতে দেখে আতঙ্কিত সাধারণ মানুষ।

আরও পড়ুন: করোনাকে জয় করে ফিরে আসার পর নিজের অফিসে কোভিড হাসপাতাল বানালেন এই ব্যবসায়ী

তাদের মতে উলুবেড়িয়া শহরের কয়েকটি জায়গায় হাতে গোনা পুলিশ দেখা গেলেও তারা সেভাবে সক্রিয়া না থাকায় অবাধে ঘোরাঘুরি করেছে একশ্রেনীর মানুষ। এমনকি কোনরকম নাকা চেকিং না থাকায় অটো ও টোটো ও অবাধে ঘুরে বেড়িয়েছে। তাদের মতে যদিও পুলিশ এইভাবে নিস্কিয় থাকে তাহলে শনিবার আর বুধবারেও উলুবেড়য়া শহরে এক চিত্র দেখা যাবে। আর তার ফলে উলুবেড়িয়ায় করোনা সংক্রমণ ঠেকানো দুস্কর হয়ে উঠবে।

Related Articles

Back to top button
Close