fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সাংবাদিকদের ফল, মিষ্টির প্যাকেট পাঠিয়ে মুখ বন্ধ করছে পুলিশ: বীরভুম জেলা বিজেপি সভাপতি

সুব্রত মুখোপাধ্যায়, সাঁইথিয়া: বীরভুম জেলার পুলিশ সুপার প্রতিটি থানা এলাকায় বসবাসকারী সাংবাদিক এবং বিশেষ কিছু মানুষকে মুখ্যমন্ত্রীর প্রেরিত শুভ বিজয়ার শুভেচ্ছা সম্বলিত কার্ডের সঙ্গে একঝুড়ি ফল ও এক হাড়ি মিষ্টি বিতরন করছেন জেলাজুড়ে। বড় ছোট সমস্ত খবরের কাগজের সাংবাদিক ও বিশেষ কিছু অধ্যক্ষ, অধ্যাপক, শিক্ষককে বাড়িতে গিয়ে একাদশীর দিন থেকে পুলিশ এসব পৌছে দিচ্ছে। প্রাপকেরা সোশাল মিডিয়াতে ফলাও করে ছবিসহ এগুলো প্রচার করছেন। সাংবাদিকরাও বাদ যাচ্ছেন না।

এ বিষয়ে বীরভুম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মন্ডল বলেন, পুলিশের সহযোগিতায় জেলার সমস্ত সাংবাদিকদের মুখ বন্ধ করতে চাইছে তৃণমূল। যাতে তারা ২১ এর বিধানসভা নির্বাচনের আগে শাসকদলের দুষ্কর্মগুলো নিজ নিজ প্রচার মাধ্যমে তুলে না ধরেন। শ্যামাপদবাবু প্রশ্ন তুলেছেন, সমগ্র জেলার প্রায় ছশো জনের তালিকা করে এভাবে তলিকাভুক্তদের ফলমিষ্টি পাঠানোর টাকা কোথা থেকে জোগাড় হয় পুলিশের?

তিনি বলেন, এসব সাধারন মানুষের অজানা নয়। ভোটের বাক্সে মানুষ সব জবাব দেবে। তীব্র ক্ষোভ প্রকাশ করে বিজেপি রাজ্য কমিটির সদস্য অর্জুন সাহা বলেন, রাস্তায় রাস্তায় বালি পাথরের ট্রাক থেকে তোলা আদায়ের টাকা এভাবে খরচ করছে পুলিশ। আজ তিনি মল্লারপুরের বিজেপি সমর্থক কালু বাউড়ীকে পুলিশ লক আপে পিটিয়ে খুন করার প্রতিবাদে বিক্ষোভ দেখানোর সময় এ কথা বলেন। তিনি আরও বলেন পুলিশের এই কুকর্মের জবাব দেওয়ার জন্য মানুষ তৈরী।

Related Articles

Back to top button
Close