fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঝাড়গ্রামে খেলার মাঠে গুলি চালিয়ে যুবক খুন… অভিযুক্ত NVF কর্মী বিশ্বজিৎ প্রধানকে গ্রেফতার করল পুলিশ

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামে খেলার মাঠে গুলি চালিয়ে এক যুবককে খুন করার অভিযোগে এনভিএফ কর্মী বিশ্বজিৎ প্রধানকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা এলাকায় ক্রিকেট খেলার মাঠে তকবির আলি নামে এক যুবককে গুলি করে খুন করে ঝাড়গ্রাম শহরের গাইঘাটা এলাকার বাসিন্দা এনভিএফ কর্মী বিশ্বজিৎ প্রধান। বিশ্বজিৎ প্রধানকে গ্রেফতারের দাবিতে বুধবার দিনভর উত্তাল হয়ে উঠে ঝাড়গ্রাম ব্লকের রাধানগর এলাকা। রাধানগর গ্রামে বাড়ি মৃত তকবির আলির। তাই বিশ্বজিৎ প্রধানকে গ্রেফতারের দাবিতে রাধানগর এলাকায় পথ অবরোধ করে তার পরিবার ও গ্রামবাসীরা বিক্ষোভ দেখায়।

পুলিশ অভিযুক্ত বিশ্বজিৎ প্রধানকে গ্রেফতারের জন্য ৭২ ঘন্টা সময় নেয় তার পরিবারের কাছে। তারপরে বুধবার সন্ধ্যা নাগাদ পথ অবরোধ উঠে যায়। অবশেষে বুধবার রাতেই তকবির আলিকে গুলি করে খুন করার ঘটনায় অভিযুক্ত এনভিএফ কর্মী বিশ্বজিৎ প্রধানকে ঝাড়গ্রাম জেলা পুলিশ ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার ধৃত বিশ্বজিৎ প্রধান কে ঝাড়গ্রাম জেলা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা যায়।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বাবুল সুপ্রিয়’র মায়ের… শোকে ভেঙে পড়লেন সাংসদ

বিশ্বজিৎ প্রধান গ্রেফতার হওয়ার পর তাকে ফাঁসি দেওয়ার দাবি করেছেন মৃতের পরিবার ও তার এলাকার বাসিন্দারা। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় এখনও উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে পুলিশ। অভিযুক্ত বিশ্বজিৎ প্রধানকে পুলিশ গ্রেফতার করায় পুলিশের উপর আস্থা ফিরে পেয়েছে মৃতের পরিবারের লোকেরা।

Related Articles

Back to top button
Close